সর্বশেষ সংবাদ:
ইউনিয়নকে মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত করতে চাই : সভাপতি প্রার্থী ছোট মিয়া ই-পাসপোর্ট পেতে সুনামগঞ্জবাসীকে অপেক্ষা করতে হবে আরও ৬/৭ মাস মাটির তলটারে ভয় পাই : শামীম ওসমান গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ কাতারের নতুন প্রধানমন্ত্রী শেখ খালিদ একদিনে মৌলভীবাজারে ৭ জনের মর্মান্তিক মৃত্যু জামায়াতের প্রোডাক্ট আযহারী : ধর্ম প্রতিমন্ত্রী দেশসেরা প্রতিবেদকের পুরস্কার নিলেন সাংবাদিক মবরুর সাজু সিলেট ট্রাক্টর উল্টে চালক নিহত মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে ৫ জন নিহত : আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাদেলের শোক ক্বাদিয়ানীরা কোনভাবেই মুসলিম নয় : ইউরোপ জমিয়ত তাপসের নির্বাচনী ক‌্যাম্প পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা সুনামগঞ্জের দুটি সহ একনেকে ৯ প্রকল্প অনুমোদন ইশরাকের ১৩ দফা ইশতেহার ও ১৪৪ প্রতিশ্রুতি ঘোষণা মৌলভীবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত হবিগঞ্জে গাড়িচাপায় দুই অটোরিকশা চালক নিহত যুক্তরাষ্ট্রে ৩৫টি নৌকায় আগুন, নিহত ৮ মৌলভীবাজারে পিকআপচাপায় আহত ৪, নিহত ২ রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক মনোনীত চপল ৪৫০ কোটি টাকা ভারতে পাচার: ওসির বিরুদ্ধে তদন্তে দুদক

প্রবাসীর মা-বোন-বোনের জামাই খুনের ঘটনায় স্ত্রী জড়িত

হাওরবাংলা ডেস্ক:: বরিশালের বানারীপাড়ায় কুয়েত প্রবাসীর বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই শফিকুল আলমসহ তিন খুনের ঘটনায় স্ত্রী মিসকাত জাহান মিশুর জড়িত থাকার প্রমান পেয়েছে পুলিশ। তিন দিনের রিমান্ড মিশুকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নাম গোপন রাখার শর্তে থানা পুলিশের এক কর্মকর্তা বলেন, ৬ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব সলিয়াবাকপুর গ্রামের কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোন জামাই শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যান চালক ইউসুফকে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া ঘাতক জাকিরের সঙ্গে পরোকীয়া ও হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ত থাকার শিকারোক্তি অনুযায়ী এক দিন পর প্রবাসীর স্ত্রী মিসকাত জাহান মিশুকে গ্রেফতার করা হয়।

Advertisement

প্রথম থেকেই নিজেকে নির্দোষ বলে দাবি করে আসার পাশাপাশি ঘাতক জাকিরের সঙ্গে তার পরোকীয়ার সম্পর্কের কথাও অস্বীকার করে আসছিলেন।

তবে প্রাবাসীর স্ত্রী মিশুর মোবাইল ফোনের কল লিস্টের সিডিআর সংগ্রহ করে তার কল লিস্টে ঘাতক জাকিরের সঙ্গে অসংখ্য বার কথা বলার প্রমানসহ প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া যায় বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

Advertisement

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল বলেন, প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িত থাকা তিন জনকেই আমরা গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করতে সক্ষম হয়েছি।

প্রাবাসীর স্ত্রী মিশুর সঙ্গে জাকিরের সম্পর্ক থাকার বিষয়ে মোবাইল ফোনের কল লিস্ট সংগ্রহ করা হয়েছে। সেগুলো আমরা পর্যবেক্ষণ করে দেখছি। এছাড়াও তিন খুনের ময়নাতদন্তর রিপোর্ট পেলেই এ ব্যাপারে আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করা হবে বলেও মামলার তদন্ত কর্মকর্তা জানান।

অপরদিকে সোমবার বেলা সাড়ে ১১টায় পৌর শহরের বাস স্ট্যান্ডে স্থানীয় বাসিন্দারা কুয়েত প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন।

প্রসংঙ্গত কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোন জামাই শফিকুল আলমসহ তিন জনকে হত্যার ঘটনায় জড়িত জীনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগীকে গ্রেফতার করে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up