মেয়েকে চুম্বনকারীর ঠোঁট ছিঁড়ে ফেলবেন শাহরুখ

বিনোদন ডেস্ক:: তিন সন্তানের সঙ্গে বরাবরই বন্ধুর মতো সম্পর্ক বলিউড বাদশাহ শাহরুখ খানের। তার ছেলেমেয়ের বন্ধুর সংখ্যাও অনেক। এদিকে চলচ্চিত্রে রোম্যান্টিক প্রেমিকের ভূমিকায় অভিনয় করলেও বাবা হিসেবে একেবারেই উল্টো শাহরুখ।

কিছুদিন আগেই কফি উইথ করণ অনুষ্ঠানে শাহরুখ বলেছিলেন, যদি কেউ তার মেয়ে সুহানার ঠোঁটে চুমু খেতে চায়, তখন তিনি সেই ঠোঁঠ ছিঁড়ে ফেলবেন। বাবা হিসেবে যে তিনি এক্ষেত্রে মোটেও সহজ নন, এ কথা বোঝাতে গিয়ে কথাটি বলেছেন তিনি।

Advertisement

বলিউডে কিছুদিনের মধ্যেই পথচলা শুরু করবেন সুহানা খান। চলছে তার প্রস্তুতি। এরই মধ্যেই সেলেব কন্যা হিসেবে লাইমলাইটে রয়েছেন তিনি। চলছে মডেলিংও। তবে মাঝেমধ্যেই হইচই হয় তার বয়ফ্রেন্ড নিয়ে। ভাই আরিয়ানের সঙ্গেও এরই মধ্যে নাম জড়িয়েছে অনেকের।

এবার তিনি সরাসরি বলেই দিলেন, মেয়ে যদি প্রেম করে, তাহলে বলবো ওই ছেলেকে এখনই তোমার জীবন থেকে লাথি মারো। কারণ সে তোমার উপযুক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁজে দেব।

Advertisement

সঙ্গে এও বলেন, ছেলেমেয়ের সব সমস্যা নিয়েই তাদের সঙ্গে আলোচনা করেন। কিন্তু প্রেমের প্রসঙ্গ তার একেবারেই পছন্দ নয়। এমনকি মেয়ে যদি জানতে চায়, কেন তার প্রেমিককে বাবার পছন্দ নয়। তার উত্তরও তিনি দিতে বাধ্য নন।

মেয়েকে তিনি বারবার এ কথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনো ব্যক্তি প্রেমের প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গেই তা প্রত্যাখ্যান করতে। যদিও এই দুটি নামেই তিনি একাধিক সিনেমায় অভিনয় করেছেন।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২৩৬,৪২৪
সুস্থ
২,৭৮১,৯১৯
মৃত্যু
৩৭৩,২০১



Facebook Page


Scroll Up