কুলাউড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষ : শিশুসহ নিহত ২

কুলা্‌উড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজার এলাকার খয়রুল ইসলামের স্ত্রী শামীমা আক্তার নাসরিন (৪০) এবং কমলগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের নিতাই পালের মেয়ে সোনালী পাল (৮)।

Advertisement

আহতরা হলেন নিহত সোনালীর বাবা নিতাই পাল (৪০), মা ঝুমা পাল (৩৫), জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে অটোরিকশাচালক শাকিল মিয়া (২৫), একই উপজেলার পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের রেনু মালাকার (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় জুড়ী থেকে কুলাউড়ার দিকে আসা অটোরিকশাটির সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালের জরুরি বিভাগের কতর্ব্যরত চিকিৎসকরা সোনালী পালকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থা সিলেটে নেয়ার পথে শামীমা আক্তার নাসরিন মারা যান। পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শামীমাকে মৃত ঘোষণা করেন।

Advertisement

আহত পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, একজন মারা গেছে সেটা নিশ্চিত। অন্যজনের খবর শুনেছি, তবে নিশ্চিত হতে পারিনি। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৩৫,৫৮৫
সুস্থ
৭,৩৩৪
মৃত্যু
৫০১

বিশ্বে

আক্রান্ত
৫,৬০১,৮৭১
সুস্থ
২,৩৮১,৩৬৯
মৃত্যু
৩৪৮,১৪৫


সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( মঙ্গলবার,২৬ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০০:০০ মিঃ
 ০০:০০ মিঃ
 চট্টগ্রাম
 ২৩:৫৮ মিঃ
 ২৩:৫২ মিঃ
 সিলেট
 ২৩:৫১ মিঃ
 ২৩:৫৬ মিঃ
 রাজশাহী
 ০০:০৫ মিঃ
 ০০:০৮ মিঃ
 বরিশাল
 ০০:০২ মিঃ
 ২৩:৫৮ মিঃ
 খুলনা
 ০০:০৬ মিঃ
 ০০:০২ মিঃ
 রংপুর
 ২৩:৫৯ মিঃ
 ০০:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ২৩:৫৭ মিঃ
 ০০:০১ মিঃ

Facebook Page


Scroll Up