‘বিগ বস’ এর ফাইনালে যেতে যৌন সম্পর্ক

বিনোদন ডেস্ক :: তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এ মাসের শেষেই শুরু হতে চলেছে এর তেলুগুর তৃতীয় সিজন। অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন তেলেগু সুপারস্টার নাগার্জুন। সেখানে প্রতিযোগী হিসেবে রয়েছেন হায়দরাবাদের নারী সাংবাদিক শ্বেতা রেড্ডি।

তিনি অভিযোগ করেছেন, ফাইনাল রাউন্ডে ওঠার জন্য রিয়্যালিটি শোয়ের উদ্যোক্তারা যৌনতার প্রস্তাব দিয়েছেন তাকে। তার দাবি, বিগ বসের পক্ষ থেকে বলা হয়েছে আয়োজকদের সঙ্গে যৌনতায় লিপ্ত হলেই তাকে ফাইনালে নিয়ে যাওয়া হবে।

Advertisement

সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে রিয়্যালিটি শো কর্তৃপক্ষের বিরুদ্ধে একটি মামলাও দায়ের হয়েছে। মামলাটি করেছে বানজারা হিলস পুলিশ স্টেশন। সাংবাদিকের জবানবন্দি নিয়ে এরইমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের বরাতে থানার সিনিয়র পুলিশ অফিসারের দাবি, ‘১৩ জুলাই আমরা একটি অভিযোগ পেয়েছি। একজন সিনিয়র সাংবাদিক ও সঞ্চালিকা অভিযোগ করেছেন যে গত মার্চে বিগ বস তেলুগুতে প্রতিযোগী নির্বাচিত হন তিনি। সেখানে চার কর্তৃপক্ষের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তিনি। ফাইনাল রাউন্ডে যাওয়ার জন্য তাদের বসকে খুশি করতে হবে বলে তাকে প্রস্তাব দেওয়া হয়।

Advertisement

বিষয়টি নারীদের জন্য মানহানিকর। এর কঠোর শাস্তি হওয়া উচিত। পুলিশ তদন্ত করছে। এর সত্যতা পেলে অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।’

ওই সাক্ষাতের সময় সাংবাদিকের বডি শেমিং করা হয় বলেও অভিযোগ উঠেছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২৪৫,৬৯৮
সুস্থ
২,৭৮১,৯৩১
মৃত্যু
৩৭৩,৩৪৬



Facebook Page


Scroll Up