সর্বশেষ সংবাদ:
আগামী ১৫ দিন সারাদেশ লকডাউন চান বিশেষজ্ঞরা চিকিৎসা না পেয়ে মারা গেলেন ঢাবি শিক্ষার্থী করোনা : প্রধানমন্ত্রীর তহবিলে ৫০ লাখ টাকা দিলেন যুবরাজ সিং জগন্নাথপুরে গৃহবন্দীদের ঘরে খাবার পৌঁছে দিলেন ফুটবলার নাইম উদ্দিন মুসল্লিদের ঘরে নামাজ আদায় করার নির্দেশ সিলেটে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু সিলেটে খাবারের জন্য বিক্ষোভ করোনাভাইরাস : গত ২৪ ঘণ্টায় মারা গেলেন ৩ জন, আক্রান্ত ৩৫ হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি

জগন্নাথপুরে ভূয়া এমবিবিএস ডাক্তার আটক

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে র‌্যাবের হাতে আটক হয়েছেন এক ভূয়া এমবিবিএস চিকিৎসক। উপজেলার শাহারপাড়া বাজারে একটি ফার্মেসিতে দীর্ঘদিন ধরে চেম্বার বসিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন তিনি।

আটক ওই ব্যক্তির নাম বেলাল হোসেন। সে ফেনীর সোনাগাজী থানার, সোনাপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র।

Advertisement

সে দীর্ঘদিন ধরে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজার এলাকায় ডাক্তার পরিচয়ে রোগীদের সাথে প্রতারনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে  র‌্যাব-৯ সিলেট  ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

Advertisement

শাহারপাড়া বাজার এলাকার মা সালমা অ্যান্ড নাদিয়া ফার্মেসিতে ডাক্তার পরিচয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসা দিয়ে আসছিলেন বেলাল।

ব্যবস্থাপত্রে বেলাল ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি উল্লেখ করলেও তিনি সংশ্লিষ্ট কোন সনদ বা পত্রাদি দেখাতে পারেননি। পরে তাকে প্রতারণার মামলায় গ্রেফতার দেখিয়ে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

তার বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আদালতের মাধ্যমে বেলালকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up