প্রয়াত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মহসীন আলীর ৫ম মৃত্যুবার্ষিকী আজ

হাওরবাংলা ডেস্ক::প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ মহসীন আলীর ৫ম মৃত্যুবার্ষিকী আজ সোমবার (১৪ সেপ্টেম্বর)।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন, পারিবারিক ও দলীয়ভাবে নানা কর্মসূচি পালিত হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

জানা যায় আজ সকালে সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবে সৈয়দ মহসীন আলী ফাইন্ডেশন, পরিবারের সদস্য, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ওই সময় দরগাহ মসজিদে তার রুহের মাগফিরাত কামনায় কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে। বাদ জোহর মিলাদ মাহফিল শেষে গরীব ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হবে। এ ছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন মসজিদেও দোয়া, মিলাদ ও শিরনি বিতরণ করবেন তার অনুসারীরা।

এ বছর মৌলভীবাজার শহরের বেরীপাড়স্থ দর্জীমহলের বাড়িতে কোভিড-১৯ এর কারণে কোনো অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। সব কর্মসূচিই পালিত হবে সৈয়দ শাহ মোস্তফা (র:)-র মাজার প্রাঙ্গণে।

তাছাড়া ১৫ই সেপ্টেম্বর তার কর্মময় জীবন নিয়ে ভার্চ্যুয়াল আলোচনা হবে। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এমনটি জানিয়েছেন তার মেঝো মেয়ে ও সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন।

উল্লেখ্য, সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ই সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up