গোলাপগঞ্জে ভারতীয় নাছির বিড়িসহ আটক এক মাদক ব্যবসায়ী

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে ৮৫হাজার পিস ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়িসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার বিকাল সাড়ে ৩টায় উপজেলা লক্ষনাবন্দ ইউপির দক্ষিনভাগ (পুরানপাড়া) থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার লক্ষনাবন্দ ইউপির দক্ষিণভাগ (পুরান পাড়া) গ্রামের আব্দুল মতিনের ছেলে মাহবুব মিয়া (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, তার বাড়ীতে অবৈধ ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি রয়েছে এমন তথ্যের ভিত্তিতে এসআই আশীষ চন্দ্র তালুকদার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তার ঘর হতে ৮০হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে উপজেলার কমলগঞ্জ বাজারে তার বড় ভাই কয়েছ আহমদ (৩৫) এর মুদি দোকান থেকে আরও ৫হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ১লক্ষ ২৭হাজার ৫০০টাকা। পরে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানা মামলা (নং-০৭/১৩.০৯.২০২০) দায়ের করে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক উদ্ধার ও আসামীকে আটক করা হয়েছে। এ ঘটনার অপর আসামী কয়েছ আহমদ কে আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up