মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ সৌদি আরব শাখার বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক::দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ জাতির জনকের জন্মশত বার্ষিকীতে দলের সকল স্তরের নেতাকর্মীর অন্তত তিনটি করে গাছ লাগাতে হবে।

এরই পরিপ্রেক্ষিতে “মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, উপ-সম্পাদকসহ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দদের অনুপ্রেরণায়।

বাংলাদেশ ছাত্রলীগ সৌদি আরব শাখার সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ জাহিদ ভূঁইয়ার উদ্যোগে বিভিন্ন স্থানে আজ বিভিন্ন ধরনের ফলজ ও বনজ ১২০ টি গাছ রোপণ করা হয়। এ সময় ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জনাব জাহিদ ভূঁইয়া জানান আন্তর্জাতিক ইউনিট এর মধ্যে সৌদি আরব শাখা ছাত্রলীগ একটি অন্যতম শক্তিশালী ইউনিট, আর বলেন দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল বাধা ও ষড়যন্ত্রের কঠোর জবাব ও প্রতিবাদের মাধ্যমে বরাবরের মতোই কাজ করে যাবে বাংলাদেশ ছাত্রলীগ সৌদি আরব শাখা।

কেন্দ্রীয় ছাত্রলীগ এর নির্দেশ অনুযায়ী প্রত্যেকটি মানবিক কাজে অংশগ্রহণ এর মাধ্যমে বরাবরের মতই সর্বদা প্রস্তুত ছিল আছে এবং থাকবে বাংলাদেশ ছাত্রলীগ সৌদি আরব শাখা।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up