নেত্রকোনায় ট্রলারডুবিতে নিহত সুনামগঞ্জের ৯ জনের পরিবারের পাশে প্রধানমন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি :: নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলার দুর্ঘটনায় নিহত সুনামগঞ্জের ধর্মপাশা ও মধ্যনগর থানার ৯ জনের মৃত্যু হয়েছে। এসব নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ নিহতদের স্বজনদের কাছে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সহায়তার টাকা হস্তান্তর করেছেন।

নিহত প্রত্যেকের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে ২০ হাজার টাকা নগদ সহায়তা দেওয়ার জন্য তাৎক্ষণিকভাবে উদ্যোগ নেওয়া হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, ‘ট্রলার দুর্ঘটনায় নিহত সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ২ জন ও মধ্যনগর থানার ৭ জন মারা গেছেন। নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে আমি ঘটনাস্থলে পৌঁছেছি। নিহতদের প্রত্যেকের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে নগদ ২০ হাজার টাকা করে দেওয়া হচ্ছে। ইতোমধ্যে ৪টি পরিবারের হাতে সহায়তার টাকা তুলে দিয়েছি। অন্য পরিবারগুলোকেও আজকের মধ্যেই নগদ সহায়তার টাকা দেওয়া হবে।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের মধ্যনগর থেকে নেত্রকোনা সদরের ঠাকুরাকোণা ঘাটের উদ্দেশে ছেড়ে যাওয়ার পর আজ বুধবার সকাল ১১টার দিকে কলমাকান্দা উপজেলার বড়কাপন ইউনিয়নের রাজনগর এলাকার গুমাই নদীতে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের ধাক্কায় ডুবে যায় যাত্রীবাহী ওই ট্রলার। পরে স্থানীয়রা ১০ জনের লাশ উদ্ধার করেন। নিহতদের মধ্যে ৯ জন সুনামগঞ্জের ও একজন নেত্রকোনার বাসিন্দা। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও কয়েকজন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up