করোনা : সিলেটে মারা গেলেন ২ শতাধিক

নিজস্ব প্রতিবেদক :: স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিসংখ্যান অনুযায়ী সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ২শ’ ১ জন মানুষ। এখন পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৫৫৮ জন। এছাড়া সুস্থ হয়েছেন ৮ হাজার ৫শ’ ৩৫ জন। বিভাগের সবচেয়ে বেশি সংখ্যক আক্রান্ত ও মৃত্যু হয়েছে সিলেট জেলায়।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৫৬ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ৩৭ জন ও সুনামগঞ্জে ৫ জন। এদিকে একই সময়ে হবিগঞ্জে ৬ জন মৌলভীবাজারে ৮ জন করোনা রোগী শনাক্ত হন।

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৫০ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ৩৪ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ১৩ জন। এছাড়া করোনাকে জয় করে সুনামগঞ্জে বাড়ি ফিরেছেন ৩ জন। এদিন হবিগঞ্জে করোনা আক্রান্ত কোনো রোগী সুস্থ হয়ে উঠেননি।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৫৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ১৮৮ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ১৬৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৬২০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৫৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৪২ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৮৭ জন সিলেটের, ১২ জন সুনামগঞ্জের, ২৪ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ১৯ জন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৮ হাজার ৫৩৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২০১ জন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up