করোনা : গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও দুজনের মৃত্যু, আক্রান্ত ৮০ ; সুস্থ ৭৩

নিজস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আরও ৮০ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এছাড়া করোনা ভাইরাস থেকে মুক্তি পেয়ে সুস্থ হয়েছেন আরও ৭৩ জন।

এমন তথ্য মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে জানানো হয়।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও দুজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এ নিয়ে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯৯ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৫০২ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ১৫১ জন, সুনামগঞ্জে ২ হাজার ১৬০, হবিগঞ্জে ১ হাজার ৬১৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নতুন ৭৩ সুস্থ হয়েছেন। সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩২ জন, সুনামগঞ্জে ২৩ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারের ১২ জন রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ৪৮৫ জন। এরমধ্যে সিলেট জেলার ৪ হাজার ৩৪৮ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৩২ জন, হবিগঞ্জে ১০৭৯ জন এবং মৌলভীবাজারের ১২২৬ জন সুস্থ হয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up