সুনামগঞ্জ জেলাসহ দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে ব্যারিস্টার ইমন

সংবাদ বিজ্ঞপ্তি:: প্রাণঘাতী করোনা ভাইরাস ও বন্যাকালীন সময়ে এসেছে পবিত্র ঈদুল আজহা। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জ জেলাসহ দেশ বাসী সকলকেই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) হাওরবাংলার বার্তা কক্ষে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন।

ব্যারিস্টার ইমন বলেন ঈদুল আযহা মহিমান্বিত আহ্বানে শান্তিসুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযাহা খুশি ভাগাভাগি করে নিই। পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি— মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নবউদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

সেইসাথে সুনামগঞ্জ জেলাসহ দেশ বাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up