কর্মস্থলে যোগ দিলেন করোনা জয়ী এসএমপির ১০৫ জন পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোভিড-১৯ আক্রান্ত ১০৫ জন সদস্য সুস্থ হয়ে কাজে ফিরেছেন। তাঁদের মধ্যে ৪২ জনকে আজ বুধবার কর্মস্থলে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়। সন্ধ্যায় মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিসের পাঠানো বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।

করোনাজয়ী পুলিশ সদস্যদের বরণ উপলক্ষে এসএমপি লাইনসে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার সাইফুল ইসলাম খান।

এতে অতিরিক্ত কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) শফিকুল ইসলাম, উপকমিশনার (সদর) তোফায়েল আহমেদ, উপকমিশনার (নগর বিশেষ শাখা) ইমাম মোহাম্মদ, অতিরিক্ত উপকমিশনার (উত্তর, অপরাধ) শাহরিয়ার আল মামুন, অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার ও করোনাজয়ী পুলিশ সদস্যরা বক্তব্য দেন।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করেন। তিনি করোনাজয়ীদের কাছ থেকে করোনাকালীন তাঁদের দুঃখ ও বেদনার কথা শোনেন। সুস্থ হলেও তাঁদের শারীরিক অবস্থার দিকে বিশেষ খেয়াল রাখার আহ্বান জানান তিনি। এ সময় করোনাজয়ীরা নিজ নিজ দায়িত্ব পালনে দেশ ও জাতির স্বার্থে যেকোনো ঝুঁকি নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিসের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস সংক্রমণ মোকাবিলায় স্বাস্থ্যবিধি পালনে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি লকডাউন বাস্তবায়নে কঠোর ছিল বাংলাদেশ পুলিশ। একই সঙ্গে মানবিক কার্যক্রমের মাধ্যমেও অসহায় ব্যক্তিদের পাশে ছিল পুলিশ। দেশের মানুষকে নিরাপদ রাখতে গিয়ে আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৪৬৯ জন পুলিশ সদস্য। তাঁদের মধ্যে মারা গেছেন ৬৩ জন। সিলেট মহানগর পুলিশের ১২৭ জন সদস্য আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ১০৫ জন। অন্যরা চিকিৎসাধীন আছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up