জগন্নাথপুরে আশারকান্দি ইউনিয়নে ১০০০ পরিবারে খছরু পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য শ্রমিক লীগের সহ-সভাপতি আবু বকর খাঁন ও তার চার ভাই আবুল কালাম খাঁন কয়েছ, আবু আহমদ খাঁন ইকবাল, আবু মনসূর খাঁন এহিয়া, আমির খাঁন ছাব্বিরের উদ্যোগে দ্বিতীয় দফায় ১০০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) বিতরণ পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় দরাজুল ইসলাম খানের সভাপতিত্বে ও আশারকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আমির আহমদ খাঁন ছাব্বিরের পরিচালনায় বক্তব্য রাখেন আশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কয়েছ ইসরাইল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিছ মিয়া মাষ্টার, বিশিষ্ট মুরুব্বি তাহিদ আলি, আব্দুল হান্নান, সোনা মিয়া, গ্রেটার দাওরাই ইউকে’র প্রতিষ্টাতা ফাউন্ডার ফারুক মিয়া জিলু, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম ইয়াওর, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাইফুল আলম ছাদ, আশারকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আলাউদ্দিন আহমদ, ইউপি যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য কাইয়ুম মিয়া, ইস্তফা খান, সাহিদুল ইসলাম,মনজুর মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা হিবু সুলতান, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মুহিবুর রহমান রাসেল, সভাপতি সুজন আহমদ, সহ-সভাপতি সামির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাছুম আহমদ, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসাইন, তুহিনুর রহমান, দপ্তর-সম্পাদক রাসেল আহমদ রাসু, সহ-সম্পাদক ইমন আহমদ, শ্রমিক লীগ নেতা শাহ আলম প্রমুখ।

Advertisement

অনুষ্টানে বক্তারা বলেন, খছরু খাঁনের পরিবার ঐতিহ্যগতভাবেই সমাজসেবা দান ও জনপ্রতিনিধিত্বশীল তাঁর দাদা মরহুম ইসরাইল খাঁন ছিলেন তদানীন্তন আমলের একজন স্বনামধন্য ষড়পঞ্চ ও সমাজসেবক। তার বড়ভাই মরহুম আবূল হাশিম খাঁন ছিলেন একজন নিবেদিত শিক্ষানুরাগী ও নিবেদিত শিক্ষক, ষড়পল্লী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক সহ বহু শিক্ষা প্রতিষ্টানের ভিত্তিস্থাপক, উদার দানশীল পরোপকারী ব্যক্তিত্ব। সুতরাং রক্তের দায় ও ঐতিহ্যগত কারণেই আবু বকর খাঁন সমাজ সেবায় এসেছেন। তাছাড়া ছোটবেলা থেকেই তাঁর স্বভাব বৈশিষ্টে সমাজসেবামূলক কাজের লক্ষণ পরিস্ফুট। এতদাঞ্চলে তাঁর মত নির্লোভ নিঃস্বার্থ ব্যক্তি জনপ্রতিনিধি হলে সমাজের উপকার শতভাগ ত্বরান্বিত ও বেগবান হবে।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০৪৫,৬৫৩
সুস্থ
২,৬৭১,৪৪০
মৃত্যু
৩৬৭,১১৬


সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( শনিবার,৩০ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০০:০০ মিঃ
 ০০:০০ মিঃ
 চট্টগ্রাম
 ২৩:৫৮ মিঃ
 ২৩:৫২ মিঃ
 সিলেট
 ২৩:৫১ মিঃ
 ২৩:৫৬ মিঃ
 রাজশাহী
 ০০:০৫ মিঃ
 ০০:০৮ মিঃ
 বরিশাল
 ০০:০২ মিঃ
 ২৩:৫৮ মিঃ
 খুলনা
 ০০:০৬ মিঃ
 ০০:০২ মিঃ
 রংপুর
 ২৩:৫৯ মিঃ
 ০০:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ২৩:৫৭ মিঃ
 ০০:০১ মিঃ

Facebook Page


Scroll Up