রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত

হাওরবাংলা ডেস্ক:: প্রাণসংহারী করোনাভাইরাসে এবার একই পরিবারের ছয়জন আক্রান্ত হয়েছেন। তাদেরকে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আক্রান্তরা সবাই রাজধানীর সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকায় থাকতেন। এই ঘটনার পর পুলিশ ওই বাড়িসহ নয়টি বাড়ি লকডাউন করে দিয়েছে।

Advertisement

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার একজন ব্যক্তি করোনা আক্রান্ত হন। শনিবার তার স্ত্রীও আক্রান্ত হন। আর আজকে ওই বাড়ির বাকি চার সদস্য মিলে একই পরিবারের মোট ছয়জন আক্রান্ত হলেন।

ওসি আরও জানান, আক্রান্ত বাড়ির পাশের ভবনের একজন নতুন করে আক্রান্ত হয়েছেন। পাশাপাশি দুটি বাড়িতে সাতজন আক্রান্ত হওয়ায় ওই এলাকার নয়টি বাড়ি ও একটি গলিসহ (জিরো গলি) পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। এদিকে লকডাউনের পর ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল সীমিত করা হয়েছে।

Advertisement

রবিবার অনলাইনে সংবাদ ব্রিফিংয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সাংবাদিকদের জানান, দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট নয়জনের মৃত্যু হলো। এছাড়া ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৮ জন আক্রান্ত হয়েছে, যা একদিনে সর্বোচ্চ আক্রান্ত। এ নিয়ে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৮ জনে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২৪৭,৮৮৯
সুস্থ
২,৭৮২,৪১১
মৃত্যু
৩৭৩,৩৯৮



Facebook Page


Scroll Up