পরকিয়ার জেরে ইটভাটায় শ্রমিককে পিটিয়ে হত্যা

হাওরবাংলা ডেস্ক:: বরিশালের বানারীপাড়ায় পরকীয়া প্রেমের জেরে আবু তাহের (২৬) নামে একজন শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার বাইশারী ইউনিয়নের রুস্তুম আলী মোল্লার ইটভাটায় এ হত্যার ঘটনা ঘটে। এ বিষয়ে অভিযুক্ত চার শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্র জানায়, সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চকবড়া গ্রামের মৃত মোশারেফ গাজীর ছেলে  আবু তাহের। তিনি দীর্ঘদিন ধরে বানারীপাড়ার বাইশারী গ্রামের রুস্তুম আলী মোল্লার ইটভাটায় কর্মরত। শ্রমিকদের এ দলের নেতা এনছের আলী। আরেকটি শ্রমিকদলের নেতা সাইফুল ইসলাম এ দলের নজরুল ইসলাম গাজীর স্ত্রীর সাথে আবু তাহেরের পরকীয়া প্রেম নিয়ে অভিযোগ ছিল। শুক্রবার সন্ধ্যায় স্ত্রীকে তাহেরের সাথে আপত্তিকর অবস্থায় দেখে নজরুল ক্ষিপ্ত হন। এ নিয়ে তর্কের জেরে আবু তাহেরকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করেন নজরুল ও তার দলের শ্রমিকরা। পরে অচেতন অবস্থায় তাহেরকে স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

এদিকে বানারীপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে শ্রমিক নজরুল ইসলাম গাজী, তার স্ত্রী রোজিনা,মিলন মোল্লা,শামীম সরদার ও এনছার আলীকে আটক করে। এ বিষয়ে মামলা দায়ের করেন নিহতের ভাই একই ভাটার শ্রমিক আবু হানিফ। এজাহারনামীয় আসামি হিসেবে আটক চার শ্রমিককে জেলহাজতে পাঠানো হয়েছে। রোজিনাকে জিঙ্গাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়।

Advertisement

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇



বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৬,০৩৫,৪৭০
সুস্থ
২,৬৬২,৩০৮
মৃত্যু
৩৬৬,৯২৯


সাহরি ও ইফতারের সময় সূচি

সাহরি ও ইফতারের সময়সূচী
( শনিবার,৩০ মে ২০২০ )
 বিভাগ
 সাহরি শেষ
 ইফতার
 ঢাকা
 ০০:০০ মিঃ
 ০০:০০ মিঃ
 চট্টগ্রাম
 ২৩:৫৮ মিঃ
 ২৩:৫২ মিঃ
 সিলেট
 ২৩:৫১ মিঃ
 ২৩:৫৬ মিঃ
 রাজশাহী
 ০০:০৫ মিঃ
 ০০:০৮ মিঃ
 বরিশাল
 ০০:০২ মিঃ
 ২৩:৫৮ মিঃ
 খুলনা
 ০০:০৬ মিঃ
 ০০:০২ মিঃ
 রংপুর
 ২৩:৫৯ মিঃ
 ০০:০৬ মিঃ
 ময়মনসিংহ
 ২৩:৫৭ মিঃ
 ০০:০১ মিঃ

Facebook Page


Scroll Up