সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

নিজ বাসায় শহীদ মিনার তৈরি করে ইমনের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক ::মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শ্রদ্ধা জানাতে নিজ বাসায় শহীদ মিনার তৈরি করে ফুল দিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।

করোনাভাইরাস জনিত সতর্কতায় সারাদেশে স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান সরকার স্থগিত করার পর এনামুল কবির ইমন নিজের উদ্যোগে এই শ্রদ্ধা নিবেদন করেন।

Advertisement

তিনি বলেন, আজ মহান স্বাধীনতা দিবস, কিন্তু দুঃখের সাথে বলতে হয় বাঙালি জাতির আজকের এই গুরুত্বপূর্ণ দিনে আমাদের দেশে একটি মহামারি ভাইরাসের প্রকোপে সারা দেশে মানুষ গৃহবন্দি। কিন্তু মন মানে না- তাই ইতিহাস আর ঐতিহ্যের এই দিবসে জাতির জনক বঙ্গবন্ধু ও সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে আমার নিজ বাসায় একটি শহীদ মিনার তৈরি করে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি।

ইমনের স্ত্রী ফারজানা শিলা বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের করণে সকল বাঙালি নিজ নিজ ঘরে আটকে আছে। তাই আমি মনে করি জীবনে বেঁচে থাকাটা যেমন জরুরি, সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানানোটাও তেমন জরুরি। তাই আমরা নিজেদের বাসায় এই শ্রদ্ধা জানিয়ে ইতিহাসের দায়শোধ করি।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up