সর্বশেষ সংবাদ:
জগন্নাথপুরে খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গেলেন শাহ্ নুরুল করিম সংসদীয় এলাকায় ১০ হাজার মাস্ক, গ্লাভস ও সাবান দিলেন পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে করোনা পরিস্থিতির মধ্যে বিয়ের আয়োজন, ভ্রাম্যমান আদালতের জরিমানা জগন্নাথপুরে অসহায়দের পাশে একতা শিক্ষানুরাগী যুব সংঘ ওসমানীনগরে দরিদ্র অসহায় মানুষের পাশে শিক্ষক পরিবার হাসপাতাল-ক্লিনিক-চেম্বার বন্ধ থাকলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী করোনা সংকটেও মতলববাজরা সক্রিয়, সতর্ক থাকার আহ্বান কাদেরের হোম কোয়ারেন্টিন শেষ হতেই অসহায় মানুষের পাশে লুৎফুর মিয়া কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনাগুলো কি ছিল ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন ছাত্রলীগ নেতা বাড়িভাড়া ও ব্যাংক লোন-সংক্রান্ত প্রচারটি গুজব কালবৈশাখী ঝড়ে কিশোরীর মৃত্যু, ২ বোন আহত শ্রমজীবীদের মধ্যে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলেন শংকর চন্দ্র দাস দায়িত্ব পালনের সময় মাস্ক পরার নির্দেশনা প্রধানমন্ত্রীর যুক্তরাজ্যে করোনায় ২৪ ঘন্টায় ৫৬৯ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪২৪৪ গোলাপগঞ্জে কুশিয়ারায় ভাসছে অজ্ঞাত ব্যক্তির লাশ দিনমজুর ও শ্রমজীবীদের মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানেটাইজার দিলেন জহিরুল ইসলাম স্পেনে লাগামহীন হয়ে উঠছে প্রাণঘাতী করোনা, ২৪ ঘন্টায় ৯৫০ জনের প্রাণহানি বড়লেখায় সরকারি গুদামের ৩২ বস্তা চাল উদ্ধার, আটক ১ সুনামগঞ্জে ডাক্তারদের পিপিই দিলেন পরিকল্পনামন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রীর ‘পদত্যাগ’ চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস

ফরহাদ আহমদ :: “নিরাশ আধারে খোদা তুমি আশার আলো” আজ সারাবিশ্ব যখন করোনা আতঙ্কে সময় দিন কাটাচ্ছেন। ঐতিহ্যের শহর ইতালি যখন মৃত্যুপুরী। পর্যটনের শহর স্পেন যখন অবরুদ্ধ।সভ্য মানুষের দেশ চীন যখন কোনঠাসা। পৃথিবীর উন্নত রাষ্ট্রগুলো যখন ভয়ঙ্কর  প্রাণঘাতী এ ভাইরাস মোকাবেলায় হিমসিম খাচ্ছে, গোটা বিশ্ব যখন লাশের মিছিল সহ্য করতে পারছেনা, ঠিক তখনই দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে বলতে হচ্ছে আমাদের দেশের গুরুত্বপূর্ণ এবং দ্বায়িত্বশীল ব্যক্তিদের দায়িত্বজ্ঞানহীন মন্তব্য নিয়ে।

আমাদের দায়িত্বশীল এসব কর্তাদের বেফাঁস মন্তব্য আমাদের মত সাধারণ ছাত্রলীগ কর্মীরা বিভ্রান্তির মধ্যে পড়তে হয়। সাধারণ মানুষ আমাদেরকে নিয়ে হাসি টাট্টা করে।

Advertisement

মাননীয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন দিনরাত পরিশ্রম করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে দৃর প্রতিজ্ঞাবদ্ধ হয়ে উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিচ্ছেন। ধৈর্যের সাথে বিভিন্ন সময় ধেয়ে আসা বিপর্যয় কঠোর হাতে মোকাবেলা করছেন। ঠিক তখনই আমাদের একদল দায়িত্বজ্ঞানহীন নেতারা সমালোচনার জন্ম দিয়ে আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি বিনষ্ট করছেন।

দেশরত্ন মমতাময়ী নেত্রীর নেতৃত্বেই আজ বাংলাদেশ দারিদ্র ক্ষুদামুক্ত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হতে চলেছে। বঙ্গবন্ধু কন্যার কূটনৈতিক দূরদর্শীতার কারনে উন্নত রাষ্ট্রগুলো বাংলাদেশকে আজ সমীহ করে কথা বলে। সম্মানের চোখে দেখে, কিন্তু দুঃখ হয় আমাদের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় মন্ত্রী যখন আবোল-তাবোল কথা বলেন। কথা বলার মাঝে যখন উদাসীনতা লক্ষ্য করা যায়, তখন মনে হয় এসব মানুষকে দিয়ে আর হবে না। তাই অবিলম্বে স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ দাবী করছি।

Advertisement

 

সাংগঠনিক সম্পাদক

বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথপুর উপজেলা শাখা

সাবেক যুগ্ম আহবায়ক

হৃদয়ে ৭১ ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখা।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up