“সিলেটে নিহত হওয়া লন্ডন ফেরত সেই নারী করোনা আক্রান্ত ছিলেন না”

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক লন্ডন ফেরত এক নারী (৬১) নিহত হয়েছিলেন। নিহত ওই নারী করোনা আক্রান্ত ছিলেন বলে সন্দেহ করা হয়েছিলো। নিহত ওই নারীর সকল পরীক্ষা নিরক্ষা পর সোমবার (২৩ মার্চ) রাতে আইইডিসিআর’র প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. এ এস এম আলমগীর জানিয়েছেন তিনি করোনা আক্রান্ত ছিলেন না।

একাত্তর টেলিভিশনের জনপ্রিয় টকশো অনুষ্ঠান ‘একাত্তর জার্নাল’ এর উপস্থাপিকা মিথিলা ফারজানার একপ্রশ্নের উত্তরে মুঠোফোনে এ তথ্য জানান ডা. এ এস এম আলমগীর।

তিনি জানান, সিলেট ও ভৈরবে নিহত হওয়া দুজনেই করোনা আক্রান্ত ছিলেন না।

উল্লেখ্য, গত শনিবার (২১ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টায় আইসোলেশনে থাকা অবস্থায় যুক্তরাজ্য ফেরত জগন্নাথপুরের ওই নারী মৃত্যুবরণ করেন।

সিলেট নগরে বসবাসকারী ওই নারী স্বামীসহ গত ৪ মার্চ লন্ডন থেকে দেশে ফেরেন। ১০ দিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শাসকষ্টে ভুগছিলেন তিনি। গত ২০ মার্চ শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন ওই নারী। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে আইসোলেশনে রেখেছিলেন ডাক্তাররা। ভর্তি হওয়ার পরদিন শনিবার তিনি মৃত্যুবরণ করেন। রোববার (২২ মার্চ) দুপুর দেড়টার দিকে সংক্রমণ বিধি অনুযায়ী সিলেট নগরের মানিকপীরের টিলাস্থ সিটি করপোরেশনের কবরস্থানে তার দাফন হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up