সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

ছাতকে হার্ড লাইনে প্রশাসন: রেস্টুরেন্ট, দোকানপাট বন্ধের নির্দেশ

 

ছাতক সংবাদদাতা:: করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে সুনামগঞ্জের ছাতক উপজেলায় হার্ড লাইনে অবস্থান নিয়েছে প্রশাসন।

Advertisement

সোমবার প্রশাসনের পক্ষ থেকে উপজেলার ছাতক বাজার, গোবিন্দগঞ্জবাজার, জাউয়া বাজারসহ বিভিন্ন বাজার পয়েন্টে দোকানপাট, জনসমাগম,আড্ডা বন্ধ রাখার জন্য মাইকিং করে ঘোষনা দেয়া হয়েছে।

এতে বলা হয়েছে করোনা সংক্রমন প্রতিরোধ এবং সচেতনতার স্বার্থে আগামীকাল (মঙ্গলবার) থেকে ফার্মেসী, ভূষীমালের দোকান, এবং কাঁচামালের দোকান ব্যাতীত সর্বপ্রকার দোকান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখতে হবে। তার সাথে এলাকার বিভিন্ন পয়েন্টে, মোড়ে আড্ডা সম্পূর্নভাবে বন্ধ রাখতে হবে।

Advertisement

এর সাথে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না বাড়ানোর কথা বলা হয়েছে। মাইকিংয়ে আরো বলা হয়, বর্তমানে করোনা ভাইরাসের কারনে আড্ডা, জনসমাগম চরম স্বাস্থ্যঝুঁকির কারন। তাই পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এসব স্থানে অপ্রোজনীয় আড্ডা জনস্বার্থে সম্পূর্ণরূপে বন্ধ রাখতে হবে।

এবং এখন থেকে নিষেধকৃত দোকানপাট খোলা রাখলে তাদের বিরুদ্ধে প্রমানসহ ( ছবি, ভিডিও ) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য বলা হয়েছে।

এব্যপারে ছাতক উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম কবীর জানান, করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।তাই মানুষের স্বাস্থ্যঝুঁকি আছে এমন স্থানে রেস্টুরেন্টে জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up