সর্বশেষ সংবাদ:
গাজীপুর ছাত্রলীগ নেতা কাজী শাকিরের নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনায় করো না প্রতারণা রোববার থেকে ব্যাংকিং লেনদেন চলবে ২ ঘন্টা এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশন ভিডিও ভাইরাল জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে মাগুরা ক্রিকেট ক্লাব করোনা: অবশেষে পুলিশের হস্তক্ষেপে আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের বাধা কাটল জগন্নাথপুরে ঘরবন্দি অসহায় পরিবারগুলো পাবে সরকারি বরাদ্দের খাদ্য সামগ্রী কোভিড-১৯: আশার কথা শোনালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা সিলেটবাসীর প্রতি এসপি ফরিদ উদ্দিনের বিশেষ বার্তা সিলেটে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে যুবক খুন করোনা আতঙ্কের মধ্যেও গার্মেন্টস খোলা রাখায় আন্দোলনে শ্রমিকরা জগন্নাথপুরে অসহায় ছিন্নমুল মানুষদের মাস্ক পড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা সিলেটে চাল-ডাল নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি যাচ্ছেন সরকারি কর্মকর্তারা বিশ্বজুড়ে করোনা আক্রান্ত ৬ লাখ ছাড়িয়ে, মৃত ২৭ হাজারেরও বেশি আর কত! আমিও মানুষ, অনেক সহ্য করেছি, আর না : পুলিশের স্ত্রীর স্ট্যাটাস যশোর কান্ড: আমলাতন্ত্রের কাছে রাষ্ট্রযন্ত্র অসহায় নাকি ক্ষমতার অপব্যবহার? সমালোচনার ঝড় করোনা: লাশের পাহাড় ইতালি, একদিনে ৯১৯ সিলেটের মেয়ে সেই ডেইজি আপা আছেন মানুষের পাশে করোনা বিস্তাররোধে প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন : পরিকল্পনামন্ত্রী করোনায় মৃতের সখ্যা ২৫ হাজার ছাড়াল

করোনা: দুই মাসের বাড়ী ভাড়া মওকুফ করে প্রশংসায় ভাসছেন সিলেটের এই ব্যক্তি

নিজস্ব প্রতিবেদক :: জীবনঘাতি করোনাভাইরাস আঘাত হেনেছে বাংলাদেশেও। এরই মধ্যে সংক্রমিত হওয়ার সংখ্যা যেমন বাড়ছে তেমন মৃত্যু হওয়ার খবরও পাওয়া যাচ্ছে। দেশজুড়ে বিরাজ করছে আতঙ্ক। এরই মধ্যে হু হু করে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য।

এমন সব অশুভ খবরের মধ্যে গাজীপুর সালনা আবাসিক এলাকার এবং সিলেটের বটেশ্বর সোনারগাঁ আবাসিক এলাকার নিজের ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ করে মানবতার উদাহরণ দিয়েছেন সিলেটের এক বাড়িওয়ালা।

Advertisement

জানা গেছে, ওই বাড়িওয়ালার নাম আবুল হোসেন। তিনি সিলেটের জৈন্তাপুরের বাসিন্দা। এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক  সদস্য। বর্তমানে তিনি জৈন্তাপুর উপজেলা আ’লীগ এর কার্যনির্বাহী সদস্য এর দায়িত্বে রয়েছেন।

হাওরবাংলা২৪.কমকে আবুল হোসেন খাঁন বলেন , “করোনাভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে বাংলাদেশের সবকিছুই স্থগিত হয়ে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছে না, দেশ রত্ন শেখ হাসিনার অনুপ্রেরনায় আমি এদেশের একজন ক্ষুদ্র নাগরিক হিসেবে আমার বাসার সকল ভাড়াটিয়াদের মার্চ এবং এপ্রিল মাসের ভাড়া মওকুফ করে দিলাম।

Advertisement

আমি আশা করি বাংলাদেশের সকল বাড়িয়ালাদের এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো উচিত। এমতাবস্থায় বাংলাদেশের সকল নাগরিককে ঘরে বসে থেকে করোনা মোকাবিলায় বাংলাদেশ সরকারকে সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদেরকে রক্ষা করুন। আমিন।” তার এমন উদ্যেগে প্রশংসায় ভাসছেন এলাকায়।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up