সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

সুনামগঞ্জে নিখোঁজের ৫দিন পর গৃহবধূর লাশ উদ্ধার: আটক ৩

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি শিলডোয়ার গ্রামে ধান ক্ষেত থেকে নিখোঁজের ৫দিন পর গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধুর নাম ললিতা বেগম (২৮)। তিনি বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মরম আলীর স্ত্রী।

Advertisement

সোমবার সকাল ৮টারদিকে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

পুলিশ সুত্রে জানা যায়, গত ১৯ মার্চ রাতে গৃহবধূ ললিতা বেগম পাশের বাড়িতে টেলিভিশন দেখে নিজ ঘরে ফেরার সময় তিনি নিখোঁজ হন। তার সাথে একই গ্রামের সবুজ মিয়া (২২) নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল।

Advertisement

এ ঘটনায় নিহতের ভাই মোঃ সামছুল আলম বাদি হয়ে নিখোঁজের একদিন পর গত ২০ মার্চ বিশ্বম্ভরপুর থানায় সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন মোঃ সবুজ মিয়া সহ সহযোগী ফুলু মিয়া ও মোহাম্মদ আলী ।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মুাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩জনকে আটক করা হয় এবং লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up