সর্বশেষ সংবাদ:
গাজীপুর ছাত্রলীগ নেতা কাজী শাকিরের নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনায় করো না প্রতারণা রোববার থেকে ব্যাংকিং লেনদেন চলবে ২ ঘন্টা এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশন ভিডিও ভাইরাল জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে মাগুরা ক্রিকেট ক্লাব করোনা: অবশেষে পুলিশের হস্তক্ষেপে আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের বাধা কাটল জগন্নাথপুরে ঘরবন্দি অসহায় পরিবারগুলো পাবে সরকারি বরাদ্দের খাদ্য সামগ্রী কোভিড-১৯: আশার কথা শোনালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা সিলেটবাসীর প্রতি এসপি ফরিদ উদ্দিনের বিশেষ বার্তা সিলেটে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে যুবক খুন করোনা আতঙ্কের মধ্যেও গার্মেন্টস খোলা রাখায় আন্দোলনে শ্রমিকরা জগন্নাথপুরে অসহায় ছিন্নমুল মানুষদের মাস্ক পড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা সিলেটে চাল-ডাল নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি যাচ্ছেন সরকারি কর্মকর্তারা বিশ্বজুড়ে করোনা আক্রান্ত ৬ লাখ ছাড়িয়ে, মৃত ২৭ হাজারেরও বেশি আর কত! আমিও মানুষ, অনেক সহ্য করেছি, আর না : পুলিশের স্ত্রীর স্ট্যাটাস যশোর কান্ড: আমলাতন্ত্রের কাছে রাষ্ট্রযন্ত্র অসহায় নাকি ক্ষমতার অপব্যবহার? সমালোচনার ঝড় করোনা: লাশের পাহাড় ইতালি, একদিনে ৯১৯ সিলেটের মেয়ে সেই ডেইজি আপা আছেন মানুষের পাশে করোনা বিস্তাররোধে প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন : পরিকল্পনামন্ত্রী করোনায় মৃতের সখ্যা ২৫ হাজার ছাড়াল

নিষেধাজ্ঞা অমান্য করে হবিগঞ্জে পুণ্যস্নান!

হবিগঞ্জ সংবাদদাতা :: ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হলেও হবিগঞ্জের লাখাইয়ে পুণ্যস্নান করেছে পুণ্যার্থীরা।

রোববার দুপুরে উপজেলার করাব বেকিটেকা এলাকায় বেলেশ্বরী নামক স্থানে সুতাং নদীতে এ পুণ্যস্নানের আয়োজন করা হয়।

Advertisement

এ দিকে খবর পেয়ে পুলিশ ও উপজেলা প্রশাসন গিয়ে এ পুণ্যস্নান পণ্ড করে দেয়।

স্থানীয়রা জানান, প্রতি বছরের ন্যায় বেলেশ্বরীতে এবারও পুণ্যস্নান ও বারুণী মেলার আয়োজন করা হয়। এতে হাজারও লোকের সমাগম ঘটে। অথচ করোনাভাইরাসের কারণে দেশব্যাপী ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়।

Advertisement

এ নিষেধাজ্ঞা অমান্য করেই পুণ্যার্থীরা মেলা ও পুণ্যস্নানের আয়োজন করে। খবর পেয়ে পুলিশ ও উপজেলা প্রশাসন গিয়ে বারুণী মেলা ও পুণ্যস্নান বন্ধ করে দেয়।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত হোসেন রুবেল ও লাখাই ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা কর্মকারসহ পুলিশ গিয়ে মেলা ও পুণ্যস্নান বন্ধ করে দিয়েছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up