সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

কাদেরসহ ১০ মন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেপ্তার

হাওরবাংলা ডেস্ক:: জামালপুরের বকশীগঞ্জে ওবায়দুল কাদেরসহ ১০ মন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় সুমন সওদাগর নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুুলিশ। গত শনিবার রাতে বকশিগঞ্জ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করার পর রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, এ ঘটনায় গত শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সুমনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

Advertisement

জানা গেছে, গত শনিবার সকালে বকশীগঞ্জ পৌর শহরের সওদাগর পাড়ার সুমন তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দেয়। এতে বলা হয়েছে, বাংলাদেশ আজব চিড়িয়াখানা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, অর্থমন্ত্রী মোস্তফা কামাল, পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ সরকারের দায়িত্বশীল নয়জনকে সেই চিড়িয়াখানার অদ্ভুত বন্যপ্রাণি বলে আখ্যায়িত করে এবং অন্য যে কোন দেশ এই প্রাণিগুলো ভবিষ্যতেও সংরক্ষণ করতে পারবে না, তাই বিনামূল্যে দেখার জন্য নিম্নে ছবিসহ প্রাণিদের দেওয়া হলো উল্লেখ করা হয়।

এছাড়া গত ১৪ জানুয়ারি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তি করেও তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দেন।

Advertisement

এ ঘটনায় সুমন সওদাগরের শাস্তির দাবিতে ফেসবুকে স্ট্যাটাস দেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up