সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

সুনামগঞ্জের ৪ উপজেলায় ৪০টি ব্যবসা প্রতিষ্টানকে ১ লক্ষ ২২ হাজার টাকা জরিমানা

সুনামগঞ্জ প্রতিনিধি:: করোনা ভাইরাসকে কেন্দ্র করে পেঁয়াজসহ বিভিন্ন দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করায় সুনামগঞ্জের ৪ টি উপজেলায় ৪০ দোকানিকে ১ লক্ষ ২২ হাজার টাকা জরিমানা করেছে ভাম্যমাণ আদালত।

শনিবার (২১ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর, তাহিরপুর, ধর্মপাশা ও দিরাই উপজেলায় ৪০টি দোকানকে জরিমানা করেন ওই সকল উপজেলার নির্বাহী কর্মকর্তারা।

Advertisement

উপজেলা প্রশাসনের দেওয়া তথ্য অনুযায়ী, শনিবার পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বেশি দামে বিক্রি ও দোকানগুলোতে মূল্য তালিকা না থাকায় তাহিরপুর উপজেলার ২১ দোকানিকে ৪৭ হাজার, ধর্মপাশা উপজেলায় ৪ দোকানিকে ১৩ হাজার টাকা, জগন্নাথপুর উপজেলায় ৭ দোকানিকে ৩২ হাজার টাকা এবং দিরাই উপজেলার ৮ দোকানিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তারা নিত্য প্রয়োজনীয় দ্রবাদির অবৈধ মজুদ বা কৃত্রিম সংকট যাতে সৃষ্টি না হয় সেজন্য সকল দোকানিকে কঠোরভাবে নির্দেশনা প্রদান করা হয়।

এ ব্যপারে  জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, করোনা ভাইরাসকে কাজে লাগিয়ে যেনো কোন অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্য সংকট সৃষ্টি করতে না পারে সেজন্য জেলার প্রত্যেক উপজেলায় অভিযান চালানো হচ্ছে। তাছাড়া আমাদের উপজেলার নির্বাহী কর্মকর্তারা সার্বক্ষনিক বাজার মনিটরিং করছেন।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up