সর্বশেষ সংবাদ:
গাজীপুর ছাত্রলীগ নেতা কাজী শাকিরের নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনায় করো না প্রতারণা রোববার থেকে ব্যাংকিং লেনদেন চলবে ২ ঘন্টা এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশন ভিডিও ভাইরাল জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে মাগুরা ক্রিকেট ক্লাব করোনা: অবশেষে পুলিশের হস্তক্ষেপে আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের বাধা কাটল জগন্নাথপুরে ঘরবন্দি অসহায় পরিবারগুলো পাবে সরকারি বরাদ্দের খাদ্য সামগ্রী কোভিড-১৯: আশার কথা শোনালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা সিলেটবাসীর প্রতি এসপি ফরিদ উদ্দিনের বিশেষ বার্তা সিলেটে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে যুবক খুন করোনা আতঙ্কের মধ্যেও গার্মেন্টস খোলা রাখায় আন্দোলনে শ্রমিকরা জগন্নাথপুরে অসহায় ছিন্নমুল মানুষদের মাস্ক পড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা সিলেটে চাল-ডাল নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি যাচ্ছেন সরকারি কর্মকর্তারা বিশ্বজুড়ে করোনা আক্রান্ত ৬ লাখ ছাড়িয়ে, মৃত ২৭ হাজারেরও বেশি আর কত! আমিও মানুষ, অনেক সহ্য করেছি, আর না : পুলিশের স্ত্রীর স্ট্যাটাস যশোর কান্ড: আমলাতন্ত্রের কাছে রাষ্ট্রযন্ত্র অসহায় নাকি ক্ষমতার অপব্যবহার? সমালোচনার ঝড় করোনা: লাশের পাহাড় ইতালি, একদিনে ৯১৯ সিলেটের মেয়ে সেই ডেইজি আপা আছেন মানুষের পাশে করোনা বিস্তাররোধে প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন : পরিকল্পনামন্ত্রী করোনায় মৃতের সখ্যা ২৫ হাজার ছাড়াল

কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ অমান্য, লাখাইয়ে ফ্রান্স প্রবাসীকে জরিমানা

নিজস্ব সংবাদদাতা, লাখাই :: হবিগঞ্জের লাখাইয়ে ফ্রান্স থেকে আসা মাসুক মিয়া নামের এক যুবক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ অমান্য করে বের হওয়ায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সঞ্চিতা কর্মকার এ জরিমানা করেন।

Advertisement

লাখাই উপজেলার করাব গ্রামের আলাই মিয়ার ছেলে মাসুক মিয়া গত ১১ মার্চ ফ্রান্স থেকে দেশে আসেন। ওই সময় থেকে পরবর্তী ১৫ দিন তাকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়। কিন্তু সরকারি নির্দেশনা না মেনে সোমবার সে বিয়ে করে একই উপজেলার জিরুন্ডা গ্রামে। মঙ্গলবার দুপুরে মাসুক মিয়ার বাড়ীতে ছিল বৌ-ভাত অনুষ্ঠান। উপজেলা প্রশাসন এ খবর জানতে পেরে মঙ্গলবার করাব গ্রামে গিয়ে বৌভাত অনুষ্ঠান বন্ধ করে দেয়। প্রশাসন স্ত্রীসহ মাসুক মিয়ার বাড়ীর সবাইকে বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করে। কিন্তু তিনি এ আদেশ অমান্য করেন।

এই নির্দেশ অমান্য করলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সঞ্চিতা কর্মকার।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up