সর্বশেষ সংবাদ:
বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস! জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : নৌকার প্রার্থী হতে চান প্রবাসী আ.লীগ নেতা ইকবাল প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সিলেটে মানুষের ঢল ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন : নৌকার মাঝি হতে চান শাহ্ নুরুল করিম ২০ ব্যক্তি ও ১ প্রতিষ্ঠানকে একুশে পদক প্রদান, পেলেন কুলাউড়ার আব্দুল জব্বারও ইতিহাস ইতিহাসই, কেউ মুছে ফেলতে পারে না: প্রধানমন্ত্রী সিলেট ওসমানী বিমানবন্দর সম্প্রসারণ কাজের বাধা কাটলো সরস্বতী পূজার শোভাযাত্রায় ঐতিহ্য সংস্থাপনের লক্ষ্যে সিলেটে কনভেনশন একুশে ফেব্রুয়ারিতে সিলেট আ.লীগের কর্মসূচি বিশ্বের ৫৪টি ভাষায় ‘মা’ শব্দ লিখে তৈরি হল শহীদ মিনার, উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : আকমল খান চান আ.লীগের মনোনয়ন জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সমুজ জগন্নাথপুরে পরিবহন আইনে ১৫ মামলা ও ২৫ যানবাহন আটক

সিলেটে এক পুলিশের সততার নজির, ফেরত দিলেন লক্ষাধিক টাকা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমা থানার এক উপপরিদর্শক (এসআই) শিপলু সততার নজির স্থাপন করেছেন। তিনি একটি সড়ক দূর্ঘটনায় নিহত হওয়া ব্যক্তির কাছ থেকে পাওয়া লক্ষাধিক টাকা ফেরত দিয়েছেন। নিহতের কাছ থেকে পাওয়া টাকা তার পরিবারের কাছে হস্তান্তর করায় তিনি এখন বেশ আলোচনায় এসেছেন। অনেকেই বলছেন ভোর রাতে দুর্ঘটনা হওয়ায় হয়তো বা নিহতের কাছ থেকে কেউ টাকাগুলো নিয়ে যেতে পারতো। সময় মতো ঘটনাস্থলে পৌঁছে লাশসহ তিনি টাকাগুলো উদ্ধার করেন।

জানা গেছে, আজ মঙ্গলবার সকাল ছয়টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী এলাকায় সিলেট-ঢাকা মহাসড়কে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে সুনামগঞ্জের জগন্নাথপুরের দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত হওয়া এক ব্যক্তির সাথে থাকা ১ লক্ষ ৩ হাজার টাকা পকেটে পান। পরে উদ্ধারকৃত টাকা ওই ব্যাক্তির পরিবারে নিকট হস্থান্তর করেন।

Advertisement

নিহত হওয়া ওই দুই ব্যাক্তিরা হচ্ছেন, পিকআপ ভ্যানের মালিক জগন্নাথপুর থানার ইসলামপুর গ্রামের আনছব উল্লাহ ছেলে ছামির উদ্দিন ( ৩০) ও চালক একই থানার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধর এর ছেলে মিঠু সূত্রধর (২৩)। বর্তমানে তাদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানা গেছে।

পুলিশের উপপরিদর্শক (এসআই) শিপলু বলেন, আমাদের দায়িত্ব ও কর্তব্য হচ্ছে জনগণের জানমালের নিরাপত্তা দেয়া। যেহেতু তখন কর্তব্যরত ছিলাম সেহেতু আমি ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করি এবং লাশের পকেটে থাকা ১ লক্ষ ৩ হাজার টাকা উদ্ধার করেছি। পরে আমি টাকাগুলো নিহত হওয়া পরিবারের কাছে টাকাগুলো হস্তান্তর করেছি।

Advertisement

এব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বলেন, সেবাই আমাদের ধর্ম। আমাদের দায়িত্ববোধ থেকে কাজ করতে হবে। শিপলুর কাজ প্রশংসাযোগ্য। তাকে ধন্যবাদ জানাচ্ছি। তাকে অনুসরণ করতে হবে আমাদের সকল সদস্যদের। এমন ভালো কাজ করলে জনপ্রিয়তা অর্জনের শীর্ষে থাকবে পুলিশ।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up