সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন : চার প্রার্থীরই মনোনয়ন বৈধ ঘোষণা

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া চার প্রার্থীরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

রবিবার (১ মার্চ) সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার প্রার্থীদের মনোনয়ন বৈধ বলে ঘোষণা দেন।

Advertisement

ওই চার প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসি মিজানুর রশিদ ভূঁইয়া, বিএনপি মনোনীত জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসি রাজু আহমদ, স্বতন্ত্র প্রার্থী সদ্য প্রয়াত মেয়র আব্দুল মনাফের পুত্র যুক্তরাজ্য প্রবাসি আবুল হোসেন সেলিম ও স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আবিবুল বারি আয়হান।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রির্টানিং অফিসার মুজিবুর রহমান বলেন, জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন যাছাই বাছাই সম্পন্ন হয়েছে। মেয়র পদে চার প্রার্থীরই মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে। আগামী ৮ মার্চ প্রার্থীতা প্রত্যাহার এবং ২৯ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Advertisement

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ যুক্তরাজ্যের ব্রাইটনে তাঁর নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। পরে প্যানেল মেয়র শফিকুল হককে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব দেওয়া হয়। ওই পৌরসভার শুন্য মেয়র পদে নির্বাচন কমিশন গত ১৬ ফেব্রুয়ারি তফসিল ঘোষনা করে। ২৭ ফেব্রুয়ারি চার প্রার্থী জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন রির্টানিং অফিসার মুজিবুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up