সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

সিলেটের প্রবাসীদের বিনিয়োগের আহ্বান এসপি ফরিদ উদ্দিন’র

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, প্রবাসীদের রেমিট্যান্সে দেশের অর্থনৈতিক চাকা সচল রয়েছে। সিলেট অঞ্চলে শিল্প কারখানা গড়ে তোলার জন্য বিনিয়োগ করতে প্রবাসী নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাষ্ট ইউকে কর্তৃক গৃহীত জনকল্যানমূখী বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করেন তিনি।

Advertisement

বুধবার (২৬ফেব্রুয়ারি) রাতে প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাষ্ট, ইউকে এর নেতৃবৃন্দ সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সঙ্গে সাক্ষাৎকালে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ট্রাষ্টের সভাপতি রবিন পাল, সাবেক সাধারণ সম্পাদক আনহার মিয়া, প্রবাসী কমিউনিটি নেতা শেখ কদ্দুস, শেখ সালাম, নুর মিয়া, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ নেতা অরুনদয় পাল ঝলক প্রমুখ।

Advertisement

প্রবাসী নেতৃবৃন্দ সাম্প্রতিক সময়ে প্রবাসীদের কল্যাণে পুলিশ সুপারের গৃহীত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতে প্রবাসীদের নিরাপত্তার পাশাপাশি তাদের জায়গা জমি সংক্রান্তে কেউ যেন হয়রানী করতে না পারে সেজন্য পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up