সর্বশেষ সংবাদ:
হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি ব্রিটেনে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৭০৮ জনের মৃত্যু সিলেটে প্রথম করোনা আক্রান্ত চিকিৎসক ভুঁয়া লন্ডনীকন্যা সেজে বিয়ে, অত:পর তিনবোন জগন্নাথপুরে গ্রেফতার স্বামীকে ‘ভিডিওকলে’ রেখে স্ত্রীর আত্মহত্যা করোনা ইস্যুতে চীনের দৃষ্টান্তমুলক শাস্তির আবেদন জাতিসংঘে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য ‘আমরা হাত ধুয়ে কি করব, যদি পেটে ভাত না থাকে?’ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্বা বান্ধবী করোনা আক্রান্ত

জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে আগামী ২৯ মার্চ ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন। মাত্র কয়েক মাসের জন্য মেয়র হতে ইতোমধ্যে ডজন খানেকেরও বেশী নেতা নির্বাচনের ঘোষনা দিয়েছেন। প্রবীনদের পাশাপাশি নবীনরাও এ নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ১৩ নেতা আগ্রহ প্রকাশ করলেও আলহাজ্ব শাহ্ নুরুল করিম এরই মধ্যে নিজের দলীয় মনোনয়ন প্রত্যাহারের ঘোষনা দিলেও বাকিরা তাদের সিদ্ধান্তে অটল রয়েছেন।

Advertisement

শনিবার (২২ ফেব্রুয়ারি) উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে প্রার্থী বাছাই সভা অনুষ্টিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় দলীয় মনোনয়ন পেতে সম্ভাব্য ১২ জন প্রার্থিতা ঘোষনা করেন। তারা হলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য মাহতাব উল হাসান সমুজ, সাবেক পৌর চেয়ারম্যান মিজানুর রশীদ ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বিরেন্দ্র, মিডল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আকমল খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আ স ম আবু তাহিদ, যুক্তরাজ্য লন্ডন মহানগর আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসাইন, সদ্য প্রয়াত মেয়র আবদুল মনাফের পুত্র আবুল হাসান সেলিম, আমেরিকা প্রবাসী আবদুস শাহীদ ইব্রাহিম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুল জব্বার, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সামছুল ইসলাম রাজন।

Advertisement

সভায় ১৩ জন প্রার্থীর মধ্যে ১১ জন উপস্থিত থেকে তাদের প্রার্থীতা ঘোষনা দেন। অপর দুই প্রার্থীর পক্ষে তাদের সমর্থকরা নাম প্রস্তাব করেন।

দলে একাধিক প্রার্থী থাকায় বাছাই সভায় সম্ভাব্য প্রার্থীদের সমঝোতার জন্য ৩০ মিনিট সময় বেধে দেওয়া হলেও কেউ কাউকে ছাড় দিতে রাজি হননি। বিষয়টি সম্ভাব্য প্রার্থীরা বাছাই সভায় জানালে সিদ্ধান্ত হয় এবিষয়ে পরে সিদ্ধান্ত হবে।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু জানান, ১২ থেকে ১৩ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশী। এজন্য আজ কোন সিদ্ধান্ত হয়নি। তবে স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান মহোদয়ের সঙ্গে আলাপ আলোচনার পর আমরা জেলা কমিটির নিকট নাম পাঠাবো।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up