সর্বশেষ সংবাদ:
গাজীপুর ছাত্রলীগ নেতা কাজী শাকিরের নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনায় করো না প্রতারণা রোববার থেকে ব্যাংকিং লেনদেন চলবে ২ ঘন্টা এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশন ভিডিও ভাইরাল জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে মাগুরা ক্রিকেট ক্লাব করোনা: অবশেষে পুলিশের হস্তক্ষেপে আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের বাধা কাটল জগন্নাথপুরে ঘরবন্দি অসহায় পরিবারগুলো পাবে সরকারি বরাদ্দের খাদ্য সামগ্রী কোভিড-১৯: আশার কথা শোনালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা সিলেটবাসীর প্রতি এসপি ফরিদ উদ্দিনের বিশেষ বার্তা সিলেটে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে যুবক খুন করোনা আতঙ্কের মধ্যেও গার্মেন্টস খোলা রাখায় আন্দোলনে শ্রমিকরা জগন্নাথপুরে অসহায় ছিন্নমুল মানুষদের মাস্ক পড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা সিলেটে চাল-ডাল নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি যাচ্ছেন সরকারি কর্মকর্তারা বিশ্বজুড়ে করোনা আক্রান্ত ৬ লাখ ছাড়িয়ে, মৃত ২৭ হাজারেরও বেশি আর কত! আমিও মানুষ, অনেক সহ্য করেছি, আর না : পুলিশের স্ত্রীর স্ট্যাটাস যশোর কান্ড: আমলাতন্ত্রের কাছে রাষ্ট্রযন্ত্র অসহায় নাকি ক্ষমতার অপব্যবহার? সমালোচনার ঝড় করোনা: লাশের পাহাড় ইতালি, একদিনে ৯১৯ সিলেটের মেয়ে সেই ডেইজি আপা আছেন মানুষের পাশে করোনা বিস্তাররোধে প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন : পরিকল্পনামন্ত্রী করোনায় মৃতের সখ্যা ২৫ হাজার ছাড়াল

সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরের হাওয়াপাড়ায় শাহ কামাল (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি ওই বাসার আব্দুস সবুরের ছেলে। নিহত কামালের শয়নকক্ষ থেকে এক ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে হাওয়াড়পাড়ার দিশারী-৮৪নং বাসা থেকে তার মরদেহ ও ছবি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছে পুলিশ।

Advertisement

পুলিশের ধারণা প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন।

পুলিশ জানিয়েছে, বাবা-মায়ের সাথে থাকতেন শাহ কামাল। বৃহস্পতিবার দিবাগত রাতে তার বাবা-মা বাসায় ছিলেন না। শুক্রবার সকালে গৃহকর্মী এসে ঘরে দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করেন। অনেকক্ষণ পরও সাড়া না পাওয়ায় আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে কামালের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

Advertisement

শাহ কামালের ঘরে দেখা গেছে, ফিলিপাইনের ওই মেয়ের কয়েকটি ছবি ঘরের মধ্যে পড়ে আছে। শাহ কামাল ও ফিলিপাইনের ওই তরুণীর একটি ফ্রেমবদ্ধ ছবির নিচে তিনটি ‘হার্ট চিহ্ন (ভালোবাসার প্রতিক)’ রয়েছে। কামালের স্বজনদের কাছ থেকেও ফিলিপাইনের মেয়ের সাথে তার সম্পর্কের বিষয়টি জানা গেছে।

সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই আব্দুল বাতেন ভুঁইয়া জানান, ‘শাহ কামাল প্রায় সময়ই দুশ্চিন্তাগ্রস্থ থাকতেন বলে আমরা জানতে পেরেছি। এছাড়া ফিলিপাইনের এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। তার আত্মহত্যার পেছনে এসব কোন কারণ জড়িত কিনা, তা খতিয়ে দেখছি আমরা।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাত বারোটায় বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমে পাঠাই। পোস্টমর্টেম শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে আইনী প্রক্রিয়া সম্পন্ন করে লাশ হস্তান্তর করেছি।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up