সর্বশেষ সংবাদ:
গাজীপুর ছাত্রলীগ নেতা কাজী শাকিরের নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনায় করো না প্রতারণা রোববার থেকে ব্যাংকিং লেনদেন চলবে ২ ঘন্টা এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশন ভিডিও ভাইরাল জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে মাগুরা ক্রিকেট ক্লাব করোনা: অবশেষে পুলিশের হস্তক্ষেপে আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের বাধা কাটল জগন্নাথপুরে ঘরবন্দি অসহায় পরিবারগুলো পাবে সরকারি বরাদ্দের খাদ্য সামগ্রী কোভিড-১৯: আশার কথা শোনালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা সিলেটবাসীর প্রতি এসপি ফরিদ উদ্দিনের বিশেষ বার্তা সিলেটে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে যুবক খুন করোনা আতঙ্কের মধ্যেও গার্মেন্টস খোলা রাখায় আন্দোলনে শ্রমিকরা জগন্নাথপুরে অসহায় ছিন্নমুল মানুষদের মাস্ক পড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা সিলেটে চাল-ডাল নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি যাচ্ছেন সরকারি কর্মকর্তারা বিশ্বজুড়ে করোনা আক্রান্ত ৬ লাখ ছাড়িয়ে, মৃত ২৭ হাজারেরও বেশি আর কত! আমিও মানুষ, অনেক সহ্য করেছি, আর না : পুলিশের স্ত্রীর স্ট্যাটাস যশোর কান্ড: আমলাতন্ত্রের কাছে রাষ্ট্রযন্ত্র অসহায় নাকি ক্ষমতার অপব্যবহার? সমালোচনার ঝড় করোনা: লাশের পাহাড় ইতালি, একদিনে ৯১৯ সিলেটের মেয়ে সেই ডেইজি আপা আছেন মানুষের পাশে করোনা বিস্তাররোধে প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন : পরিকল্পনামন্ত্রী করোনায় মৃতের সখ্যা ২৫ হাজার ছাড়াল

কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা

কানাইঘাট প্রতিনিধি:: মহান ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদ নামে একটি সংগঠনের প্রতারনার ঘটনায় সচেতন মহল বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। জানা যায়, মহান ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে কানাইঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সমবেত হন।

একে একে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, থানা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃব্ন্দৃ শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তপক অর্পন করেন। একপর্যায়ে শহীদ মিনার থেকে লোকজন কমে যাওয়ার পর উপজেলা সমাজ কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আহমদ মাসুম সহ তার কয়েকজন সহযোগী শহীদ মিনারের মূল বেদিতে থাকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের পুষ্পস্তপকটি সরিয়ে আনে।

Advertisement

এরপর পুষ্পস্তপকের নাম পরিবর্তন করে উপজেলা সমাজ কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলি লাগানোর দৃশ্য উপস্থিত কয়েকজন আওয়ামী লীগ নেতা এগিয়ে আসেন। তারা এভাবে প্রতারনা করে নিজের সংগঠনের নাম অন্য সংগঠনের পুষ্পস্তপকে লাগিয়ে শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর তীব্র প্রতিবাদের মুখে শহীদ মিনার থেকে আহমদ মাসুম সহ তার সাথে থাকা কয়েকজন সটকে পড়েন।

এ সময় সেখানে উপস্থিত আ’লীগ নেতা ইকবাল হোসেন ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবান সহ আরো কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী সেখানে থাকা স্থানীয় সংবাদকর্মীদের কাছে ক্ষোভ প্রকাশ করে বলেন, উপলেজা সমাজ কল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আহমদ মাসুম শহীদ মিনারে পুষ্পস্তপক না এনে অন্য একটি সংগঠনের পুষ্পস্তপকে নিজ সংগঠনের নাম লাগানোর বিষয়টি শহীদদের প্রতি অবমাননার শামিল উল্লেখ করে এ ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন। শহীদ মিনার থেকে চলে যাওয়ার সময় আহমদ মাসুমের সাথে সাংবাদিকরা কথা বলার চেষ্টা করলে তিনি কোন ধরনের কথা না বলে চলে যান।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up