সর্বশেষ সংবাদ:
গাজীপুর ছাত্রলীগ নেতা কাজী শাকিরের নেতৃত্বে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করোনায় করো না প্রতারণা রোববার থেকে ব্যাংকিং লেনদেন চলবে ২ ঘন্টা এবার আরেক এসিল্যান্ডের অ্যাকশন ভিডিও ভাইরাল জগন্নাথপুরে করোনায় গৃহবন্দি অসহায়দের পাশে মাগুরা ক্রিকেট ক্লাব করোনা: অবশেষে পুলিশের হস্তক্ষেপে আকিজ গ্রুপের হাসপাতাল নির্মাণের বাধা কাটল জগন্নাথপুরে ঘরবন্দি অসহায় পরিবারগুলো পাবে সরকারি বরাদ্দের খাদ্য সামগ্রী কোভিড-১৯: আশার কথা শোনালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা সিলেটবাসীর প্রতি এসপি ফরিদ উদ্দিনের বিশেষ বার্তা সিলেটে নিজ বাসার সামনে ছুরিকাঘাতে যুবক খুন করোনা আতঙ্কের মধ্যেও গার্মেন্টস খোলা রাখায় আন্দোলনে শ্রমিকরা জগন্নাথপুরে অসহায় ছিন্নমুল মানুষদের মাস্ক পড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা সিলেটে চাল-ডাল নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি যাচ্ছেন সরকারি কর্মকর্তারা বিশ্বজুড়ে করোনা আক্রান্ত ৬ লাখ ছাড়িয়ে, মৃত ২৭ হাজারেরও বেশি আর কত! আমিও মানুষ, অনেক সহ্য করেছি, আর না : পুলিশের স্ত্রীর স্ট্যাটাস যশোর কান্ড: আমলাতন্ত্রের কাছে রাষ্ট্রযন্ত্র অসহায় নাকি ক্ষমতার অপব্যবহার? সমালোচনার ঝড় করোনা: লাশের পাহাড় ইতালি, একদিনে ৯১৯ সিলেটের মেয়ে সেই ডেইজি আপা আছেন মানুষের পাশে করোনা বিস্তাররোধে প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করতে পারেন : পরিকল্পনামন্ত্রী করোনায় মৃতের সখ্যা ২৫ হাজার ছাড়াল

জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : নৌকার প্রার্থী হতে চান প্রবাসী আ.লীগ নেতা ইকবাল

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন আগামী ২৯ মার্চ অনুষ্টিত হতে যাচ্ছে। আগামী ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র দাখিলের দিন যতোই ঘনিয়ে আসছে ততোই প্রার্থীদের প্রচারণায় মুখরিত হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও হাটে-মাঠে। এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন প্রায় দেড় ডজন প্রার্থী।

তাদের মধ্যে যুক্তরাজ্য লন্ডন মহানগর আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ইকবাল এম হোসাইন প্রার্থীতা ঘোষণা দিয়েছেন।

Advertisement

তিনি পৌর শহরের লুদুরপুর গ্রামের বাসিন্দা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের অভিভাবক প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ ও প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আবদুল গফ্ফার এর ভাতিজা।

দীর্ঘদিন ধরে জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে নির্বাচন করার জন্য মাঠ সরব রেখে প্রচার-প্রচারণা করে যাচ্ছেন বলে পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইউনুস মিয়া জানিয়েছেন।

Advertisement

তিনি জানান, আসন্ন জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপ নির্বাচনে অংশগ্রহণ করতে শীঘ্রই দেশে আসছেন ইকবাল এম হোসাইন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করতে বদ্যপরিকর। আশাকরি তিনি মনোনয়ন পেয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেবেন।

এ ব্যাপারে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইকবাল এম হোসাইন বলেন, “আমাদের পরিবার মুক্তিযোদ্ধের স্বপক্ষের পরিবার। চাচা ছিলেন বীর মুক্তিযোদ্ধা। আরেক চাচা দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। আমি নিজেই যুক্তরাজ্যের লন্ডন মহানগর আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছি। দীর্ঘদিন থেকে জনসেবা করার প্রত্যয় নিয়েছি। রাজনীতিক পরিবার হিসেবে মেয়র প্রার্থী হয়েছি। আশাকরি নেত্রী (শেখ হাসিনা) আমাকে মনোনয়ন দেবেন।”

তিনি আরও বলেন, আমি বিজয়ী হলে আধুনিক ও জনবান্ধব পৌরসভা গড়ে তুলবো। ইনশাল্লাহ

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up