শাহারপাড়া-শ্রীরামসি গ্রামের সংযোগ রাস্তা, হচ্ছে চেয়ারম্যান তৈয়ব কামালীর প্রচেষ্টায়

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ তৈয়ব মিয়া কামালীর প্রচেষ্টায় ইউনিয়নের শাহারপাড়া থেকে শ্রীরামসি গ্রামের সঙ্গে যোগাযোগের রাস্তার কাজের উদ্বোধন হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারী) রাস্তার কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ তৈয়ব মিয়া কামালী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বন পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হোসেন কুদ্দুস কামালী, শাহারপাড়া শাহ কামাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান কামালী ও যুক্তরাজ্য প্রবাসী চানু মিয়া কামালী প্রমুখ।

দীর্ঘদিন পর রাস্তাটি হওয়ায় স্থানীয় সাংসদ পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ তৈয়ব মিয়া কামালীকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার বাসিন্দারা।

রাস্তার কাজ শুরু হওয়ায় শাহারপাড়া গ্রামের বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি যুক্তরাজ্য প্রবাসী আমিনুর কামালী বলেন, আমাদের দীর্ঘদিনের চাওয়া ছিল এই রাস্তাটি করার। আমাদের রাস্তাটি হওয়ায় আন্তরিক ভাবে খুশি আমরা। এজন্য আমি আমাদের চেয়ারম্যান সাব (মোহাম্মদ তৈয়ব মিয়া কামালী) ও আমাদের মন্ত্রী সাহেব (এম এ মান্নান) -কে ধন্যবাদ জানাই। আমরা তাঁদের কাছে ঋণী।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up