সিলেটে বঙ্গবন্ধু ও প্রয়াত ছাত্রলীগ নেতাদের স্মরণে ফুটবল টুর্নামেন্ট, উদ্বোধন করলেন শফিক

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত প্রয়াত ছাত্রলীগ নেতা শহীদ আকবর সুলতান, মিজান, তানিম, মিয়াদ ও সারোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক।

সিলেট সরকারি কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন শেষে ক্ষমতাসীনদের সিলেটের দায়িত্বপ্রাপ্ত এ সাংগঠনিক সম্পাদক বলেন, এ ধরনের সুন্দর একটি আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করায় সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ এবং টুর্নামেন্ট আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি। এছাড়া ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে পড়ালেখার পাশাপাশি সমাজের বিভিন্ন প্রয়োজনে কাজ করার আহবান জানাই। সবাইকে বুকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হুসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক রণজিৎ সরকার, সিলেট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাসিমা হক খান, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু, সাবেক ছাত্রনেতা জাহেদুর রহমান চৌধুরী, অপু তালুকদার, শাহেদ আহমেদ, ফাহাদ আহমেদ রুমেল, আমির আলি, ওয়ালী উল্লাহ বদরুল, কামরুল ইসলাম, সঞ্জয় চৌধুরী, দেলোয়ার হুসেন, হোসাইন আহমেদ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক নাজমুল ইসলাম ও সদস্য সচিব মওদুদ আহমেদ আকাশ সহ সিলেট জেলা, সরকারি কলেজ ও এমসি কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

উদ্বোধনি অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম খেলায় অংশগ্রহণ করে মুরাদ রয়্যালস বনাম বালুচর ফুটবল ক্লাব। ৬০ মিনিট খেলা হলে গোলশূন্য থাকায় ট্রাইবেকারের ৫-৩ গোলে বালুচর ক্লাবকে হারিয়ে মুরাদ রয়্যালস দ্বিতীয় রাউন্ডে তাদের খেলা নিশ্চিত করে।

প্রথম খেলায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়েছেন মুরাদ রয়্যালসের নুমান।

উল্লেখ্য ইকোইটের সৌজন্য নক আউট পদ্ধতির এই টুর্নামেন্টে ৩২টি টিম অংশগ্রহণ করছে। সরকারি কলেজে পরীক্ষার দিন ছাড়া প্রতিদিন দুটি ও পরীক্ষার দিন একটি খেলা অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত আছে জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম হাওরবাংলা২৪ডটকম

[টুর্নামেন্টের প্রতি খেলার আপডেট জানাবে হাওরবাংলা২৪ডটকম। খেলার আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ (Facebook.com/Haorbangla24) – এ লাইক দিয়ে সঙ্গে থাকুন। আমরা আপনাদের জানিয়ে দেব খেলার প্রতিদিনের আপডেট।]

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up