সর্বশেষ সংবাদ:
আগামী ১৫ দিন সারাদেশ লকডাউন চান বিশেষজ্ঞরা চিকিৎসা না পেয়ে মারা গেলেন ঢাবি শিক্ষার্থী করোনা : প্রধানমন্ত্রীর তহবিলে ৫০ লাখ টাকা দিলেন যুবরাজ সিং জগন্নাথপুরে গৃহবন্দীদের ঘরে খাবার পৌঁছে দিলেন ফুটবলার নাইম উদ্দিন মুসল্লিদের ঘরে নামাজ আদায় করার নির্দেশ সিলেটে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু সিলেটে খাবারের জন্য বিক্ষোভ করোনাভাইরাস : গত ২৪ ঘণ্টায় মারা গেলেন ৩ জন, আক্রান্ত ৩৫ হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ কানাইঘাটে বখাটের ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত, হামলাকারী আটক নামাজ শেষ করে আইভি শুনতে পান করোনায় নিউইয়র্কে মারা গেছেন তিনি

সিলেটের আবু সালেহ বেঙ্গল টাইগার’র তৃতীয়বারের মতো অধিনায়ক নির্বাচিত

দিরাই প্রতিনিধি :: লন্ডনে বেঙ্গল টাইগার ক্লাবের টানা তৃতীয়বারের মতো অধিনায়ক নির্বাচিত হয়েছেন সিলেটের আবু সালেহ।

মঙ্গলবার বিকেলে বিডিএইট ক্লাবের কার্যালয়ে ক্লাবের খেলোয়াড় এবং পরিচালনা কমিটির সদস্যদের ভোটের মাধ্যমে তিনি নির্বাচিত হন।

Advertisement

অধিনায়ক নির্বাচনে আবু সালেহ সহ আরও ৪জন প্রতিদ্বন্দ্বীতাকারীকে পিছনে ফেলে সর্বাধিক ভোট পেয়ে তৃতীয়বারের মতো অধিনায়ক নির্বাচিত হয়েছেন দিরাই উপজেলার হাতিয়া মোকামবাড়ী গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব আবু সালেহ।

লন্ডনস্থ বেঙ্গল টাইগার ক্লাবের অধিনায়ক নির্বাচিত হয়ে তিনি বলেন, দীর্ঘ ৩ বছর যাবত আমাদের ক্লাব ক্রীড়াযজ্ঞে বিভিন্ন প্রতিযোগিতায় অনেক সুনাম অর্জন করেছে। আমি সহ ক্লাবের সংশ্লিষ্ট সকলের অক্লান্ত পরিশ্রম এবং প্রচেষ্টায় ইংল্যান্ডের জাতীয় পর্যায়ে সুনাম অর্জন করে, ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কাছ থেকে স্বীকৃতিস্বরূপ সনদ লাভ করেছে।

Advertisement

অধিনায়ক আবু সালেহ স্পোর্টস ম্যানেজমেন্ট ক্রিকেট কোর্স করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়ার যোগ্যতার সনদপত্র অর্জন করেন।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে কোচ হিসেবে দ্বায়িত্ব পালনের যোগ্যতার সনদ পেয়ে বর্তমানে ব্যাপ স্পোর্টস সেন্টারে কোচের দ্বায়িত্ব পালন করছেন। গত মেয়াদে দ্বায়িতকালীন সময় ক্লাবের আয়োজনে ব্যাকফুট কাউন্সিল এবং ব্যাপ স্পোর্টস সেন্টারের সহযোগিতায় খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করেন।

আবু সালেহ ক্লাবের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে বলেন, আগামী বছর ২০২১ সালে বাংলাদেশের ঢাকা, চট্টগ্রাম ও সিলেট সহ একাধিক দেশে ক্রিকেট টুর্নামেন্টে আমার ক্লাবের অংশগ্রহণ করার পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, গত বছর আবু সালেহ আন্তর্জাতিক সংবাদ মাধ্যম বিবিসিতে ক্রিকেট বিষয়ক সাক্ষাৎকারে বাংলা ভাষায় কথা বলে আলোড়ন সৃষ্টি করেন। বাংলাদেশে বিভিন্ন ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করার সিক্স সিস্টার্স ক্লাব গঠন করেন। এ ক্লাব খেলাধুলার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up