সর্বশেষ সংবাদ:
বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস! জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : নৌকার প্রার্থী হতে চান প্রবাসী আ.লীগ নেতা ইকবাল প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সিলেটে মানুষের ঢল ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন : নৌকার মাঝি হতে চান শাহ্ নুরুল করিম ২০ ব্যক্তি ও ১ প্রতিষ্ঠানকে একুশে পদক প্রদান, পেলেন কুলাউড়ার আব্দুল জব্বারও ইতিহাস ইতিহাসই, কেউ মুছে ফেলতে পারে না: প্রধানমন্ত্রী সিলেট ওসমানী বিমানবন্দর সম্প্রসারণ কাজের বাধা কাটলো সরস্বতী পূজার শোভাযাত্রায় ঐতিহ্য সংস্থাপনের লক্ষ্যে সিলেটে কনভেনশন একুশে ফেব্রুয়ারিতে সিলেট আ.লীগের কর্মসূচি বিশ্বের ৫৪টি ভাষায় ‘মা’ শব্দ লিখে তৈরি হল শহীদ মিনার, উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : আকমল খান চান আ.লীগের মনোনয়ন জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সমুজ জগন্নাথপুরে পরিবহন আইনে ১৫ মামলা ও ২৫ যানবাহন আটক

বিএন হাইস্কুলের কমিটি বাতিল, এডহক কমিটি গঠনের নির্দেশ

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার প্রাচীনতম বিদ্যাপীঠ পাইলগাঁও বিএন (ব্রজনাথ) উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি বাতিল করা হয়েছে। জরুরী ভিত্তিতে এডহক কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত নির্দেশনা জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দেয়া হয়েছে।

Advertisement

গতকাল রোববার সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ মঈনুল ইসলাম সাক্ষরিক এক পত্র থেকে এ তথ্য জানা গেছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির বিরুদ্ধে সরকারি প্রায় ৬ লাখ টাকা আত্মসাতসহ বিভিন্ন অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে লিখিত অভিযোগের প্রেক্ষিতে এই কমিটি ভেঙে দেয়া হয়েছে বলে অভিযোগকারী পাইলগাঁওয়ের বাসিন্দা জ্যোতিময় দেব রায় জানিয়েছেন।

Advertisement

এ বিষয়ে পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মুজাহিদ গণি জানান, কমিটি ভেঙে দেয়া হয়েছে বিষয়টি আমার জানা নেই। কিংবা এবিষয়ে আমি লিখিত কোন পত্র পাইনি।

তিনি বলেন, যে অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছে এসময় আমি সভাপতির দায়িত্বে ছিলাম না।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জানান, বিএন উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি অচিরেই গঠন করা হবে। আগামী ৬ মাসের মধ্য মূল কমিটি গঠন করা হবে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up