শেখ হাসিনার বার্তা নিয়ে সিলেট আসছেন শফিক, ঘুরবেন চার জেলা

নিজস্ব প্রতিবেদক :: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে সিলেটে সাংগঠনিক সফরে আসছেন দলটির সিলেটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক। সাংগঠনিক সম্পাদক হওয়ার পর সিলেটে এই প্রথম সফর করবেন তিনি। তিনদিনের সাংগঠনিক সফরে ঘুরবেন সিলেট বিভাগের সবকয়টি জেলা।

চার জেলায় সাংগঠনিক সফরে আগামী ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট আসছেন ছাত্রলীগের সাবেক এ নেতা।

তিনি সিলেটের একটি অনলাইনকে সাংগঠনিক সফরে আসার কথা নিশ্চিত করে শাখাওয়াত হোসেন শফিক বলেন, দায়িত্বপ্রাপ্তির পর সিলেট বিভাগে প্রথম এই সফরে আসছি। সেখানে প্রতিটি নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক বিষয়ে দলীয় সভানেত্রীর নির্দেশনা নিয়ে কথা হবে।

মোট কথা, এই সফরের মধ্য দিয়ে গোটা বিভাগে নতুন করে গতি সঞ্চার করতে চাই আওয়ামী লীগে, বলছিলেন শফিক।

সাবেক এ ছাত্রলীগ নেতা বলেন, যারাই দল নিয়ে গ্রুপিং করতে চায়-তাদের ব্যাপারে কঠোর নির্দেশনা রয়েছে নেত্রীর। দলে কোনো বিভাজন নয়, শেখ হাসিনার নেতৃত্বে গোটা দলকে সংগঠিত করার লক্ষ্যেই এই রাজনৈতিক সফর।

জানা যায়, তিনদিনের সফরে আগামী ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটে আসার পর প্রথমে হজরত শাহজালাল (র:) ও শাহপরাণ (র:) মাজার জিয়ারত করবেন। জিয়ারত শেষে বিকেলে সিলেট সার্কিট হাউসে জেলা ও মহানগর নেতৃবৃন্দের সঙ্গে সাংগঠনিক বৈঠকে মিলিত হবেন।

পরদিন ১১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সঙ্গে সুনামগঞ্জই বৈঠক করবেন তিনি।

১২ ফেব্রুয়ারি সিলেট থেকে মৌলভীবাজার ও হবিগঞ্জ সফর করবেন তিনি। সেখানে দলীয় নেতৃবৃন্দের সঙ্গে সাংগঠনিক বিষয় নিয়ে মতবিনিময় করবেন শফিক।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up