সর্বশেষ সংবাদ:
বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস! জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : নৌকার প্রার্থী হতে চান প্রবাসী আ.লীগ নেতা ইকবাল প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সিলেটে মানুষের ঢল ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন : নৌকার মাঝি হতে চান শাহ্ নুরুল করিম ২০ ব্যক্তি ও ১ প্রতিষ্ঠানকে একুশে পদক প্রদান, পেলেন কুলাউড়ার আব্দুল জব্বারও ইতিহাস ইতিহাসই, কেউ মুছে ফেলতে পারে না: প্রধানমন্ত্রী সিলেট ওসমানী বিমানবন্দর সম্প্রসারণ কাজের বাধা কাটলো সরস্বতী পূজার শোভাযাত্রায় ঐতিহ্য সংস্থাপনের লক্ষ্যে সিলেটে কনভেনশন একুশে ফেব্রুয়ারিতে সিলেট আ.লীগের কর্মসূচি বিশ্বের ৫৪টি ভাষায় ‘মা’ শব্দ লিখে তৈরি হল শহীদ মিনার, উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : আকমল খান চান আ.লীগের মনোনয়ন জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সমুজ জগন্নাথপুরে পরিবহন আইনে ১৫ মামলা ও ২৫ যানবাহন আটক

শেখ হাসিনার বার্তা নিয়ে সিলেট আসছেন শফিক, ঘুরবেন চার জেলা

নিজস্ব প্রতিবেদক :: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে সিলেটে সাংগঠনিক সফরে আসছেন দলটির সিলেটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক। সাংগঠনিক সম্পাদক হওয়ার পর সিলেটে এই প্রথম সফর করবেন তিনি। তিনদিনের সাংগঠনিক সফরে ঘুরবেন সিলেট বিভাগের সবকয়টি জেলা।

চার জেলায় সাংগঠনিক সফরে আগামী ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট আসছেন ছাত্রলীগের সাবেক এ নেতা।

Advertisement

তিনি সিলেটের একটি অনলাইনকে সাংগঠনিক সফরে আসার কথা নিশ্চিত করে শাখাওয়াত হোসেন শফিক বলেন, দায়িত্বপ্রাপ্তির পর সিলেট বিভাগে প্রথম এই সফরে আসছি। সেখানে প্রতিটি নেতৃবৃন্দের সাথে সাংগঠনিক বিষয়ে দলীয় সভানেত্রীর নির্দেশনা নিয়ে কথা হবে।

মোট কথা, এই সফরের মধ্য দিয়ে গোটা বিভাগে নতুন করে গতি সঞ্চার করতে চাই আওয়ামী লীগে, বলছিলেন শফিক।

Advertisement

সাবেক এ ছাত্রলীগ নেতা বলেন, যারাই দল নিয়ে গ্রুপিং করতে চায়-তাদের ব্যাপারে কঠোর নির্দেশনা রয়েছে নেত্রীর। দলে কোনো বিভাজন নয়, শেখ হাসিনার নেতৃত্বে গোটা দলকে সংগঠিত করার লক্ষ্যেই এই রাজনৈতিক সফর।

জানা যায়, তিনদিনের সফরে আগামী ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটে আসার পর প্রথমে হজরত শাহজালাল (র:) ও শাহপরাণ (র:) মাজার জিয়ারত করবেন। জিয়ারত শেষে বিকেলে সিলেট সার্কিট হাউসে জেলা ও মহানগর নেতৃবৃন্দের সঙ্গে সাংগঠনিক বৈঠকে মিলিত হবেন।

পরদিন ১১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সঙ্গে সুনামগঞ্জই বৈঠক করবেন তিনি।

১২ ফেব্রুয়ারি সিলেট থেকে মৌলভীবাজার ও হবিগঞ্জ সফর করবেন তিনি। সেখানে দলীয় নেতৃবৃন্দের সঙ্গে সাংগঠনিক বিষয় নিয়ে মতবিনিময় করবেন শফিক।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up