সর্বশেষ সংবাদ:
কাঁদে করে পায়ে হেঁটে খাদ্য পোঁছে দিচ্ছে জগদল ইউপি ছাত্রলীগ জগন্নাথপুরে ৬ শত পরিবারের মধ্যে ইউকে প্রবাসী দম্পতির খাদ্য সামগ্রী বিতরণ চলমান পরিস্থিতিতে ঘরে নামাজ পড়া শরিয়তের দৃষ্টিতে সঠিক : আল্লামা শফী মসজিদে প্রতি ওয়াক্তে ৫ জন, জুমার জামাতে ১০ জনের বেশি নয় জগন্নাথপুরে এবার সাড়ে ৪ শতাধিক পরিবারকে খাবার দিলেন আবু বকর খাঁন খসরু আগামী ১৫ দিন সারাদেশ লকডাউন চান বিশেষজ্ঞরা চিকিৎসা না পেয়ে মারা গেলেন ঢাবি শিক্ষার্থী করোনা : প্রধানমন্ত্রীর তহবিলে ৫০ লাখ টাকা দিলেন যুবরাজ সিং জগন্নাথপুরে গৃহবন্দীদের ঘরে খাবার পৌঁছে দিলেন ফুটবলার নাইম উদ্দিন মুসল্লিদের ঘরে নামাজ আদায় করার নির্দেশ সিলেটে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু সিলেটে খাবারের জন্য বিক্ষোভ করোনাভাইরাস : গত ২৪ ঘণ্টায় মারা গেলেন ৩ জন, আক্রান্ত ৩৫ হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী

ওমানে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের ৩ জন নিহত

হাওরবাংলা ডেস্ক:: ওমানে কাজ সেরে বাই সাইকেলে করে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মৌলভীবাজারের ৩ জনসহ ৪ বাংলাদেশি প্রবাসী। রবিবার (২ ফেব্রুয়ারি) বিকালে রাজধানী মাস্কাট থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে আদম জেলার জুবার এলাকায় সালালাহ মহাসড়কে দুর্ঘটনায় নিহত হন তারা।

নিহতরা হলেন, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামের লিয়াকত আলী (৩৫), শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের সবুর আলী (৩৩) ও কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিতলীয়া বাজারের টিলালাইন এলাকার আলম আহমদ (৩৫)। বাংলাদেশী অপর জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

Advertisement

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্ঘটনার কারণ, মরদেহ দেশে পাঠানো প্রক্রিয়া এবং আহতদের চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশ দূতাবাস।

বাংলাদেশে দূতাবাস সূত্রে জানা যায়, ঔ মহাসড়ক দিয়ে কর্মস্থল থেকে একযোগে সাইকেলযোগে বাসায় ফিরছিলেন স্থানীয় একটি কোম্পানিতে চাকরিরত ৭/৮ জনের বাংলাদেশি কর্মীর দল। বিকেল সাড়ে ৪ টার দিকে পিছন থেকে দ্রুতগামী একটি গাড়ি তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই ৪ জন মৃত্যু হয়।

Advertisement

পরে রয়েল ওমান পুলিশ এসে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত একজন নিযুয়া হাসপাতালে ভর্তি আছেন। তার বাড়ি চট্টগ্রামের রাউজানে বলে জানা গেছে।

দুর্ঘটনার সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে প্রাথমিক খবরে বলা হচ্ছে, মহাসড়কে সাইকেল চালিয়ে যাওয়ার সময় বাংলাদেশিরা কর্মীরা ওমানি গাড়ি চালকের হর্ন শুনতে পারেননি এবং নিয়ন্ত্রণ হারান গাড়িচালক।

একটি সূত্র জানিয়েছে, কর্মস্থলে সারাদিনের ক্লান্তি শেষে কানে হেডফোন লাগিয়ে মোবাইল থেকে গান শুনতে শুনতে তারা ফিরছিলেন। তাই গাড়ির হর্ন শুনতে পারেন নি। পকেটে রেসিডেন্ট বার্ড না থাকায় একজনের পরিচয় এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি। তবে স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মাধ্যমে চেষ্টা চালিয়ে যাচ্ছে দূতাবাস কর্মকর্তারা।

নিহতদের মধ্যে দুইজনের মরদেহ নিযুয়া হাসপাতাল এবং বাকী দুজনের মরদেহ আদম হাসপাতালের মর্গে আছে। চার প্রবাসীর এমন মর্মান্তিক মৃত্যুর খবরে ওমানপ্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up