একদিনে মৌলভীবাজারে ৭ জনের মর্মান্তিক মৃত্যু

এমএ কাইয়ূম, মৌলভীবাজার :: মৌলভীবাজারে একদিনে অগ্নিকাণ্ড ও সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ প্রাণ গেল ৭ জনের।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ৭টার দিকে সদর উপজেলার মনমুখ ইউনিয়নের বাউরবাগ এলাকায় দুর্ঘটনায় মারা যান দুজন। আর সকাল ১০টার দিকে শহরের সাইফুর রহমান রোডের পিংকি সু স্টোরে আগুন লেগে মারা যান একই পরিবারের পাঁচজন। নিহতদের মধ্যে একজন শিশু রয়েছে।

নিহতদের মধ্যে রয়েছেন পিংকি সু স্টোরের সত্ত্বাধিকারী সুভাষ রায় (৬৫), সুভাষ রায়ের মেয়ে প্রিয়া রায় (১৯), সুভাষ রায়ের ভাইয়ের স্ত্রী দিপ্তী রায় (৪৮), সুভাষ রায়ের শ্যালকের বউ দিপা রায় (৩৫), এবং দিপা রায়ের মেয়ে বৈশাখী রায় (৩)।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শহরের সেন্ট্রাল রোডের পিংকি সু স্টোর নামের এক জুতার দোকানে আগুন লাগে। এরপর এই আগুন দোকানের পাশের বাসায় ছড়িয়ে পড়ে।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুখ আহমেদ পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে সেন্ট্রাল রোডের তিনটি জুতার দোকানে আগুন লাগে। এরপর এই আগুন দোকানের পাশের একটি বাসায় ছড়িয়ে পড়ে। বাসাটি থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মনমুখ ইউনিয়নের বাউরবভাগ এলাকার এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

নিহতরা হলেন- সদর উপজেলার বাউরভাগ গ্রামের আব্দুর রহমানের ছেলে মোজাহিদুর রহমান (৩৪) ও পাবনা জেলার ঈশ্বরদী গ্রামের হারুন মিয়ার ছেলে আলামিন (২৫)।

আহতরা হলেন- সুনামগঞ্জ জেলার উত্তর কুশিপাড়া গ্রামের মছদ্দির মিয়ার ছেলে শাহানূর রহমান (৩০), সদর উপজেলার দুগর গ্রামের রাজেন্দ্র সূত্রধরের ছেলে নগেন্দ্র সূত্রধর (৫০) ও একই গ্রামের হামিদ মিয়ার ছেলে মো. আরমান মিয়া (৩৬)। তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত আরেক জনকে পাঠানো হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। তার পরিচয় জানা যায়নি।

মৌলভীবাজার ফায়ার সার্ভিসের প্রধান মো. শাহিন আহম্মদ জানান, অটোরিকশাটি শেরপুর থেকে মৌলভীবাজারে যাচ্ছিল। পথে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী মোজাহিদুর ঘটনাস্থলেই মারা যান।

পরে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে আলামিনের মৃত্যু হয় বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up