সিলেট ট্রাক্টর উল্টে চালক নিহত

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটে ট্রাক্টর উল্টে ঘটনাস্থলেই দবিরুল ইসলাম ডব্লিউ (৩৫) নামের এক চালকের মৃত্যু হয়েছে। নিহত ট্রাক্টর চালক দিনাজপুর জেলার মিরপুর থানার মিরপুর গ্রামের আজহার আলীর ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

ঘটনাটি মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে সিলেট জেলার কানাইঘাট উপজেলায় ঘটেছে।

জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সুরইঘাট বাজার থেকে মুলাগুল বাজারে যাওয়ার পথে মুলাগুল-সুরইঘাট জিসি রাস্তার কালিজুরী ধনবন খালে যাওয়ার পর ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার দক্ষিণ পার্শ্বে উল্টে যায়। এ সময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান ট্রাক্টর চালক দবিরুল ইসলাম ডব্লিউ। খবর পেয়ে কানাইঘাট থানার এসআই আবু কাওছার ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কানাইঘাট থানার এসআই আবু কাওছার জানান, নিহত ট্রাক্টর চালক দবিরুল ইসলাম ডব্লিউ এর বাড়ী দিনাজপুর জেলার বিরামপুর থানার মিরপুর গ্রামে। সে গত কয়েক মাস থেকে সাউদগ্রাম এলাকার জিয়া উদ্দিন নামের এক ব্যক্তির ট্রাক্টর চালক হিসাবে কর্মরত ছিলো।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up