সর্বশেষ সংবাদ:
মসজিদে প্রতি ওয়াক্তে ৫ জন, জুমার জামাতে ১০ জনের বেশি নয় জগন্নাথপুরে এবার সাড়ে ৪ শতাধিক পরিবারকে খাবার দিলেন আবু বকর খাঁন খসরু আগামী ১৫ দিন সারাদেশ লকডাউন চান বিশেষজ্ঞরা চিকিৎসা না পেয়ে মারা গেলেন ঢাবি শিক্ষার্থী করোনা : প্রধানমন্ত্রীর তহবিলে ৫০ লাখ টাকা দিলেন যুবরাজ সিং জগন্নাথপুরে গৃহবন্দীদের ঘরে খাবার পৌঁছে দিলেন ফুটবলার নাইম উদ্দিন মুসল্লিদের ঘরে নামাজ আদায় করার নির্দেশ সিলেটে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু সিলেটে খাবারের জন্য বিক্ষোভ করোনাভাইরাস : গত ২৪ ঘণ্টায় মারা গেলেন ৩ জন, আক্রান্ত ৩৫ হায় মধ্যবিত্ত! রোটারী ক্লাব সিলেট গার্ডেন ভিউ’র উদ্যোগ ও প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ প্রাথমিকের সংসদ টেলিভিশন ক্লাসের রুটিন প্রকাশ করোনাকালে শবে বরাত : ঘরে বসে ইবাদত করার আহ্বান পরিকল্পনামন্ত্রীর রাজধানীতে একই পরিবারের ৬ জন করোনা আক্রান্ত মৌলভীবাজারে মারা যাওয়া মুদি দোকানদার জেলার প্রথম করোনা আক্রান্ত করোনা : সুনামগঞ্জের তিন উপজেলায় টেস্ট কিটসহ চিকিৎসা সামগ্রী পাঠালেন পরিকল্পনামন্ত্রী চৌগাছায় ২ মাথা, ৪ হাত ও ৪ পা বিশিষ্ট শিশুর জন্ম কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুর ও রাহেলের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও খ্যাদ সামগ্রী বিতরণ ঢাকায় প্রবেশ ও বের হওয়া বন্ধ

হবিগঞ্জে গাড়িচাপায় দুই অটোরিকশা চালক নিহত

হবিগঞ্জ প্রতিনিধি ::ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের বাহুবলে গাড়ির চাপায় দুই অটোরিকশা (সিএনজি) চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে মহাসড়কের দৌলতপুর বাগানবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়।

Advertisement

নিহতরা হলেন- বাহুবল উপজেলার পুটিজুরী ইউপির মন্ডলকাপন গ্রামের আতিক উল্লার ছেলে আব্দুর রকিব ও একই ইউপির নোয়াপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে আক্তার মিয়া।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মনিরুজ্জামান জানান, সকালে উপজেলার পুটিজুরী থেকে একটি অটোরিকশায় মিরপুর বাজারে গ্যাস নিতে আসছিলেন দুই অটোরিকশা চালক। পথে বাগানবাড়ী এলাকায় পৌঁছালে অজ্ঞাত এক গাড়ি তাদের অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

Advertisement

তিনি আরো জানান, দুর্ঘটনা কবলিত সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়াও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তবে কোন গাড়ির চাপায় তাদের মৃত্যু হয়েছে সে সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up