হবিগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কা আহত ২০, নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের বাহুবলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি খাদে পড়ে যাওয়ার ঘটনায় দুই নারী ও বাস চালকের সহকারী প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে উপজেলার কামাইছড়া এলাকার এক কিলোমিটার দূরে পাহাড়ি ঢালে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন- বাস চালকের সহকারী সদর উপজেলার মড়উড়া গ্রামের আবু সাঈদ (৩০) ও হবিগঞ্জ সদর উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী কমলা বেগম (৩৫)। অন্য নিহত নারীর পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী যাত্রীবাহী লোকাল বাস (হবিগঞ্জ-ব-০৫-০০৩১) শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুই নারীসহ তিন জন নিহত হয়েছেন এবং অন্তত ২০ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ, সাতগাঁও হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। প্রায় এক ঘণ্টা চেষ্টার পরে রশিদপুর গ্যাসফিল্ড থেকে ক্রেন এনে উল্টে যাওয়া বাসের নিচ থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিন জনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। অন্য নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে ওই নারী সনাতন ধর্মের বলে ধারণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up