সর্বশেষ সংবাদ:
সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার প্রধানমন্ত্রী চান সুনামগঞ্জের উন্নয়ন হোক: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর পৌর উপ-নির্বাচন, নৌকার প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতা আবু তাহিদ দলীয় মনোনয়ন চেয়ে প্রত্যাহার করে নিলেন নুরুল করিম, ভাসছেন প্রশংসায় সিলেটে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ডিবির অভিযানে জৈন্তাপুরে ১৪ লক্ষ টাকার চোরাই পন্য জব্দ, আটক ২ বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বাবার ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সিলেটে আত্মহত্যা করলেন যুবক, ঘর থেকে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার কানাইঘাটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিয়ে সমাজ কল্যাণ পরিষদের প্রতারণা কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত জগন্নাথপুরে তরুণদের উদ্যোগে জুনিয়র টি-টেন ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ‘১৯৫১ সালের ভাষা শহীদদের শ্রদ্ধা’ জানিয়েছেন এমপি কয়েস! জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে উপনির্বাচন : নৌকার প্রার্থী হতে চান প্রবাসী আ.লীগ নেতা ইকবাল প্রথম প্রহরে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সিলেটে মানুষের ঢল ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি পরিকল্পনামন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন : নৌকার মাঝি হতে চান শাহ্ নুরুল করিম ২০ ব্যক্তি ও ১ প্রতিষ্ঠানকে একুশে পদক প্রদান, পেলেন কুলাউড়ার আব্দুল জব্বারও ইতিহাস ইতিহাসই, কেউ মুছে ফেলতে পারে না: প্রধানমন্ত্রী

পর্ন সাইটে নাম, সাইবার ক্রাইম সেলে নাতাশার অভিযোগ

বিনোদন ডেস্ক:: ইন্ডিয়াস্কুপস ডট কম নামের একটি পর্ন সাইটে নাম জুড়ে দেয়ায় ফ্লাইন রেমেদিওস নামে এক ভ্যক্তির বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করেছেন ভারতের সুপারমডেল ও সাবেক মিস ইন্ডিয়া (ওয়ার্ল্ড) নাতাশা সুরি। তার অভিযোগ, ওই ব্যক্তি তাকে বিভিন্ন অশালীন পোস্টে ট্যাগ করছিলেন। যার কারণে নিজের আইনজীবীর পরামর্শে সম্প্রতি তিনি এফআইআর করেছেন।

একটি সংবাদসংস্থাকে সাক্ষাৎকারে নাতাশা বলেন, ‘গত বছরের নভেম্বরে শুরু হয়েছে গোটা বিষয়টি। কেউ একজন মিথ্যা আর্টিকেল তৈরি করে আমাকে ট্যাগ করা শুরু করে। বাথরুমে নগ্ন মেয়েদের ছবি পোস্ট করে তাতে আমার নাম নাতাশা সুরি সিং ট্যাগ করতে শুরু করে। কিন্তু আমার মনে হয়, বার বার আমার নাম দেয়ার পেছনে তার বিশেষ উদ্দেশ্য ছিল।’

Advertisement

এর আগে ২৪ ডিসেম্বর বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে সাইবার ক্রাইম ইনভেসটিগেশন সেলে নাতাশা অভিযোগ দায়ের করেন। কিন্তু সম্প্রতি দাদার পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। নাতাশার দাবি, অভিযুক্ত মিথ্যা আর্টিকেল তৈরি করেছে তার সাইটে।

২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নাতাশা সুরি। এরপর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ছিলেন সেরা ১০ জনের মধ্যে। অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয় ২০১৬ সালে মালয়ালাম ছবি ‘কিং লায়ার’-এর মাধ্যমে।

Advertisement
Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up