পর্ন সাইটে নাম, সাইবার ক্রাইম সেলে নাতাশার অভিযোগ

বিনোদন ডেস্ক:: ইন্ডিয়াস্কুপস ডট কম নামের একটি পর্ন সাইটে নাম জুড়ে দেয়ায় ফ্লাইন রেমেদিওস নামে এক ভ্যক্তির বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করেছেন ভারতের সুপারমডেল ও সাবেক মিস ইন্ডিয়া (ওয়ার্ল্ড) নাতাশা সুরি। তার অভিযোগ, ওই ব্যক্তি তাকে বিভিন্ন অশালীন পোস্টে ট্যাগ করছিলেন। যার কারণে নিজের আইনজীবীর পরামর্শে সম্প্রতি তিনি এফআইআর করেছেন।

একটি সংবাদসংস্থাকে সাক্ষাৎকারে নাতাশা বলেন, ‘গত বছরের নভেম্বরে শুরু হয়েছে গোটা বিষয়টি। কেউ একজন মিথ্যা আর্টিকেল তৈরি করে আমাকে ট্যাগ করা শুরু করে। বাথরুমে নগ্ন মেয়েদের ছবি পোস্ট করে তাতে আমার নাম নাতাশা সুরি সিং ট্যাগ করতে শুরু করে। কিন্তু আমার মনে হয়, বার বার আমার নাম দেয়ার পেছনে তার বিশেষ উদ্দেশ্য ছিল।’

এর আগে ২৪ ডিসেম্বর বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে সাইবার ক্রাইম ইনভেসটিগেশন সেলে নাতাশা অভিযোগ দায়ের করেন। কিন্তু সম্প্রতি দাদার পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। নাতাশার দাবি, অভিযুক্ত মিথ্যা আর্টিকেল তৈরি করেছে তার সাইটে।

২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নাতাশা সুরি। এরপর মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ছিলেন সেরা ১০ জনের মধ্যে। অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয় ২০১৬ সালে মালয়ালাম ছবি ‘কিং লায়ার’-এর মাধ্যমে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up