সর্বশেষ সংবাদ:
সুনামগঞ্জে ইভটিজিং-এর প্রতিবাদ করায় নাট্যকর্মীকে হত্যার হুমকি মুশির ডাবল, নাঈমের ঘূর্ণিতে চালকের আসনে বাংলাদেশ দেশের বিদ্যুৎ খাতে আরো জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ক্যারিয়ারের তৃতীয় ডাবল হাঁকালেন মি. ডিপেন্ডেবল ৫ দিনের রিমান্ডে পাপিয়া আনোয়ার ইব্রাহিম নয়, তার স্ত্রীই হচ্ছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী! প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের পদত্যাগ কি লেখা ছিল সালমান শাহ’র সুইসাইড নোটে ‘সামিরা-শাবনূর দুইজনকে নিয়েই সংসার করতে চেয়েছিলেন সালমান’ পর্যটকদের মিলনমেলায় পরিণত তাহিরপুরের শিমুল বাগান দ্বিতীয় বিয়ে করতে এসে যুক্তরাষ্ট্র প্রবাসী গ্রেফতার প্রভাবশালী ব্যক্তিদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উদ্ধার পাপিয়ার কাছ থেকে আমরা শহরের সকল সুবিধা গ্রামে দিচ্ছি : প্রধানমন্ত্রী যুবমহিলা লীগ থেকে পাপিয়া বহিষ্কার খালেদা জিয়ার জামিন শুনানি পিছিয়ে ২৭ ফেব্রুয়ারি মুজিব বর্ষে ​​​​​​​আসছে ২০০ টাকার নোট ও স্বর্ণ মুদ্রা পরিকল্পনামন্ত্রী কাছে দিরাই’র মেয়রের ২ কোটি টাকা বরাদ্দের দাবি জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচন, নৌকার মাঝি হতে চান ১২ নেতা সিলেটে ১৮ মামলার আসামি ডাকাত ফটিক নিহত, জনমনে স্বস্তির নিশ্বাস আটক শিবির ক্যাডারের দেয়া তথ্যে জকিগঞ্জ থেকে অস্ত্র উদ্ধার

‘ভালো চরিত্র পেতে টপ খুলতে হবে’

বিনোদন ডেস্ক:: বলিউডে আবারও মিটু বিতর্ক। ৬৫ বছরের এক ফিল্ম প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ মডেল-অভিনেত্রী মল্লার রাঠৌর। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে মল্লার জানান, সালটা ২০০৮। তখন তিনি টিনএজার। সবে কেরিয়ার শুরু করেছেন। মুম্বাইয়ে ছোটখাটো ব্রেকও মিলছে।

এমনই সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন মল্লারের। কিন্তু দেখা করতে গিয়েই তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে।

Advertisement

মল্লার অভিযোগ করেন, অভিনয়ের সুযোগ দেয়ার কথা বলে ওই প্রযোজক নাকি তার শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন। শুধু তাই নয়, ভালো চরিত্র পেতে গেলে মল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন প্রযোজক।

অভিনেত্রীর কথায়, ‘উনি আমার টপ খুলতে চেয়েছিলেন। বলেন, আমার জন্য উনি একটি চরিত্র ভেবেছেন। সেই চরিত্রটি করতে গেলে আমাকে টপ খুলে ফেলতে হবে।’ যদিও সেই প্রযোজকের নাম উল্লেখ করেননি মল্লার।

Advertisement

ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন বলে উল্লেখ করেন ওই অভিনেত্রী। কী করবেন কিছুই বুঝতে পারেননি প্রথমে।

এখন অবশ্য বলিউডে বেশ ভালোই পরিচিত লাভ করেছেন মল্লার। বেশ কিছু ওয়েব সিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়ই দেখা যায় তাকে।

Advertisement

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇


Facebook Page


Scroll Up