‘ভালো চরিত্র পেতে টপ খুলতে হবে’

বিনোদন ডেস্ক:: বলিউডে আবারও মিটু বিতর্ক। ৬৫ বছরের এক ফিল্ম প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ মডেল-অভিনেত্রী মল্লার রাঠৌর। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে মল্লার জানান, সালটা ২০০৮। তখন তিনি টিনএজার। সবে কেরিয়ার শুরু করেছেন। মুম্বাইয়ে ছোটখাটো ব্রেকও মিলছে।

এমনই সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন মল্লারের। কিন্তু দেখা করতে গিয়েই তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে।

মল্লার অভিযোগ করেন, অভিনয়ের সুযোগ দেয়ার কথা বলে ওই প্রযোজক নাকি তার শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন। শুধু তাই নয়, ভালো চরিত্র পেতে গেলে মল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন প্রযোজক।

অভিনেত্রীর কথায়, ‘উনি আমার টপ খুলতে চেয়েছিলেন। বলেন, আমার জন্য উনি একটি চরিত্র ভেবেছেন। সেই চরিত্রটি করতে গেলে আমাকে টপ খুলে ফেলতে হবে।’ যদিও সেই প্রযোজকের নাম উল্লেখ করেননি মল্লার।

ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন বলে উল্লেখ করেন ওই অভিনেত্রী। কী করবেন কিছুই বুঝতে পারেননি প্রথমে।

এখন অবশ্য বলিউডে বেশ ভালোই পরিচিত লাভ করেছেন মল্লার। বেশ কিছু ওয়েব সিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়ই দেখা যায় তাকে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ :




Facebook Page


Scroll Up