1. [email protected] : admin : Md. Munna MIah
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Emad uddin Akash : Emad uddin Akash
  4. [email protected] : Peer Jubaer : Peer Jubaer
  5. [email protected] : Sayad hussen sobuj : Sayad hussen sobuj
  6. [email protected] : Md. Usman Gani : Md. Usman Gani
  7. [email protected] : Zakaria Ahmed : Zakaria Ahmed
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:০৩ পূর্বাহ্ন

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত আ.লীগের মিছবাহুর রহমান

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

  • মৌলভীবাজার সংবাদদাতা :: মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। ভোটে জয়লাভ করে জেলা পরিষদের নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিছবাহুর রহমান।

    মিছবাহুর রহমান চশমা প্রতীকে ৭৩৪টি ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ রহিম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২০২ ভোট। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন।

    এর আগে মৌলভীবাজার জেলা পরিষদের উপনির্বাচনে ১৫টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্ৰহণ সম্পন্ন হয়। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে জেলার প্রতিটি ভোটকেন্দ্রে ভোটগ্ৰহণ শুরু হয়। বেলা ২টা পর্যন্ত চলে বিরতিহীন ভোটগ্ৰহণ।

    নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বড়লেখার পাথারিয়া ছোটলিখা উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৩৬টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২৭টি ভোট, তালিমপুর সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪০টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১৪টি ভোট, জুড়ির হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৩৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১১টি ভোট, দক্ষিণ জাঙ্গীরাই প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৩টি ভোট, কুলাউড়ার বরমচাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৬৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২টি ভোট, নবীনচন্দ্র উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৪টি ভোট, নয়াবাজার কেসি উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৫টি ভোট, রাজনগর ডিগ্রি কলেজ কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২২টি ভোট, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪০টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২৪টি ভোট, কনকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪২টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ২১টি ভোট, হিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ২৯টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৩৬টি ভোট, শ্রীমঙ্গলের চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫১টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১১টি ভোট, কাকিয়াচড়া চা-বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৫৫টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১০টি ভোট, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৬২টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ৩টি ভোট এবং এ.এ.টি.এম বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রে চশমা প্রতীক পেয়েছে ৪৮টি ভোট ও মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১৯টি ভোট।






















    © জেপি মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৮ - ২০২০