1. [email protected] : admin : Md. Munna MIah
  2. [email protected] : Developer :
  3. [email protected] : Emad uddin Akash : Emad uddin Akash
  4. [email protected] : Peer Jubaer : Peer Jubaer
  5. [email protected] : Sayad hussen sobuj : Sayad hussen sobuj
  6. [email protected] : Md. Usman Gani : Md. Usman Gani
  7. [email protected] : Zakaria Ahmed : Zakaria Ahmed

Warning: getimagesize(https://haorbangla24.com/wp-content/uploads/2019/07/aW1hZ2UtMTE2NjEzLTE1NjM5OTI2ODQuanBn.jpeg): failed to open stream: HTTP request failed! HTTP/1.1 404 Not Found in /www/wwwroot/haorbangla24.com/wp-content/plugins/wp-open-graph/output.class.php on line 306
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

রাজনীতিকে ‘গুডবাই’ জানালেন সাবেক এমপি সাবিনা তুহিন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯

  • অনলাইন ডেস্ক :: মহিলা আওয়ামী লীগের নেত্রী ও সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি সাবিনা আক্তার তুহিন রাজনীতিকে বিদায় জানিয়েছেন।

    দলীয়ভাবে আনুষ্ঠানিক পদত্যাগ না করলেও নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ ঘোষণা দেন।

    সাবিনা আক্তার তুহিনের মঙ্গলবার রাতে দেওয়া স্ট্যাটাসটি নিচে তুলে ধরা হলো।

    আমি রাজনীতি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে বাসায় থাকবো। আমি আমার বাচ্চাদের সময় দিতে পারি নাই পেটে বাচ্চা নিয়েও আন্দোলন সংগ্রাম করেছি। আমাকে প্রধানমন্ত্রী এমপি বানিয়েছিলেন এর জন্য ধন্যবাদ। আমি কেবল আমার সন্তানদের নিয়ে থাকতে চাই তাই আমার পদত্যাগের সিদ্ধান্ত।

    আমি বর্তমান রাজনীতিতে বেমানান, আমি এত তাবেদারী করতে পারবো না।আমি রাজনীতির জন্য আনেক হিসেব করে পথ চলেছি, কোন অন্যায় কে প্রশ্রয় দেই নাই। জীবনে প্রতিটি মুহুর্তে সতর্ক পথ চলেছি কখনও ভুল পথে পাঁ ফেলি নাই তারপরও সবাই বলে আমি যোগ্য না কারন আমার কাছে প্রার্থী হওয়ার মত অর্থ নেই। নারী হওয়া আজন্ম পাপ তার মাসুল গুনতে হয় প্রতিনিয়ত, নারী এমপি হলে তাদের কেবল নারী ইস্যু তে কাজ করার অধিকার আছে মানুষ হিসেবে সকলের কাজ করার অধিকার নেই।

    একজন নারী সর্বত্র এত পরীক্ষা দেয় তাও তাঁরাই খারাপ অযোগ্য। নারী ক্ষমতায়ন তখনই হবে যখন ঘরে বাহিরে সিদ্ধান্তে নারীর ও ভূমিকা থাকবে। আমি একজন ভিতু মানুষ হয়ে থাকতে চাই না সত্য কথা বলতে অন্যায়ের প্রতিবাদ করতে চাই।আমি যদি খারাপ হই তবে আমি মেনে নিবো তবে মিথ্যে অপবাদ মেনে নিবো না, আমাকে হটাতে অনেক মিথ্যে অপবাদ দেয়া হয়েছে যা জেনে আমি ক্ষিপ্ত।

    চামচামি করা আমার নিয়মে নেই, মেয়ে মানুষ তুমি এভাবে চলতে পারবে না ওভাবে চলতে পারবে না এসব আমি মেনে নিতে পারি না আমি স্বাধীন। আমি পাপ কে ঘৃনা করি তা যদি পরিবারের কেউ ও হয় তাকে ও ত্যাগ করি যা আমার কাছের মানুষরা জানে। আমি পরাজয় মেনে নিতে রাজি যদি সেটা নিয়মের মধ্যে হয় তবে অনিয়মের কাছে পরাজয় মানতে পারি না। আমার কাছে কারো কিছু চাওয়ার থাকলে দূরে থাকেন কারন আমি কারো জন্য কিছু করার ক্ষমতা রাখি না, আমি কেবলই শূন্য। আমি সংগ্রাম যুদ্ধ করার শক্তি রাখলেও সকলের নত মাথা আমাকে বিরত হওয়ার বার্তা দেয়।পরাজিত সৈনিকের মত খুঁড়িয়ে হাঁটার চাইতে না হাঁটাই ভালো। বিদায় প্রাণের সংগঠন ক্ষমতায় নাই বা পেলে দূরদিনের কর্মী হবো যদি দেহে থাকে প্রাণ।






















    © জেপি মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৮ - ২০২০