সর্বশেষ সংবাদ:
ঢাকা-সিলেট মহাসড়কে বাসচাপায় মা-ছেলে নিহত জৈন্তাপুরে চোরাকারবারি জয়নাল গ্রেফতার বিপিএলে কে কোন দলের নেতৃত্ব দেবেন? শতাধিক শিক্ষার্থীকে বাঁচাল মুসলিম ছাত্রী সিলেটে শতাধিক বাসা দখলকারী কে এই রেসনা? সৌদিতে নির্যাতনের শিকার জগন্নাথপুরের কিশোরীকে ফেরাতে পরিকল্পনামন্ত্রীর ডিও লেটার সিলেটে দৈনিক তালাকপ্রাপ্ত হচ্ছেন ১০-১৫ জন নারী আফগানিস্তানে সরকারি বাহিনীর অভিযানে ২৫ জঙ্গি নিহত ৪ জানুয়ারি শুরু হবে ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা ‘৪১টি বাস নিয়ে যাত্রা শুরু করবে নগর এক্সপ্রেস’ সিলেটে বিএনপির ২৯ নেতাকর্মীর জামিন লাভ ফেঞ্চগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী জাহাঙ্গীর লোহার পাত দিয়ে পিটিয়ে মাকে হত্যা করলো পাষণ্ড ছেলে অবৈধ পানির সংযোগে ৪০ লাখ টাকা জরিমানা করল সিসিক ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচন : ৪ বঙ্গকন্যাকে নিয়ে আলোচনার ঝড় ১৭২ বছর পর অগ্নিবলয় সূর্য়গ্রহণ দেখা যাবে ২৬ ডিসেম্বর স্যান্ডেল দেখে ডোবায় তল্লাশি, পাওয়া গেল দুই শিশুর লাশ ভারতের বাজারে বিক্রি হচ্ছে পেঁয়াজের গুঁড়ো আর সেন্ট সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা-ফারহানের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল বুধবার দুই ঘন্টা বন্ধ থাকবে শাহজালাল বিমানবন্দর

হোটেলে অসামাজিক কাজ : সিলেটে ১২ নারী-পুরুষ আটক

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগ পাঁচ নারীসহ ১২ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুর ১২ টায় নগরের লালবাজারে আজাদ বোর্ডিং আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। তবে তাৎক্ষণিক ভাবে আটককৃতদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী দুপুর ১২ টায় লালবাজার পরিদর্শনে যান।

এসময় এলাকাবাসীরা হোটেল আজাদের বিষয়ে মেয়রকে অভিহিত করেন। পরে পুলিশ নিয়ে হোটেল আজাদে অভিযান পরিচালনা করেন আরিফুল হক। এসময় হোটেল আজাদ থেকে ৫ নারী ও ৭ জন পুরুষকে আটক করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব জানান, আজাদ বোর্ডিং আবাসিককে সিলগালা করে দেয়া হয়েছে। আটককৃতদের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇