সর্বশেষ সংবাদ:
সরকারের ভারমূর্তি বিনষ্ট করতে গুজব ছড়ানো হচ্ছে : পরিকল্পনামন্ত্রী এমপি মানিককে নিয়ে কটুক্তির প্রতিবাদ মিছিলে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫ জগন্নাথপুরে সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় বিদায় সৌম্যর অলরাউন্ড নৈপুণ্যে ফাইনালে বাংলাদেশর যুবারা মীরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুল হক শেরীনের শপথ অনুষ্ঠান আগামী সোমবার পিইসি পরীক্ষার্থীদের বহিষ্কার নিয়ে হাই কোর্টে রুল জেলা প্রশাসক গোল্ডকাপ : উড়ন্ত সূচনা জগন্নাথপুরের ইউরোপ জমিয়তের ব্রাডফোর্ড শাখার মাসিক নির্বাহী সভা অনুষ্ঠিত ইবিতে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ, আহত ১০ সৈয়দপুরে আগুনে ১৭ পরিবারের সব পুড়ে ছাই প্রবাসীর বাড়ি থেকে ৭ হাজার কেজি লবণ উদ্ধার ট্রেনে কাটা পড়ে ছাগলসহ বৃদ্ধা নিহত ২০০ টাকার বাজি ধরে সাঁতার কাটতে গিয়ে যুবক নিখোঁজ পাকিস্তান থেকে উড়ে এলো পেঁয়াজের প্রথম চালান যুবককে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করলেন যুবলীগ নেতা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে আকাশ থেকে পড়ছে টাকা, কুড়াতে ভিড় ৪০০ টাকা কেজি হওয়ায় সোনার বদলে টমেটোর গহনায় কনে সাজ (ভিডিও) রাজধানী সুপার মার্কেটে অগ্নিকাণ্ড ইডেনে গোলাপি বলের খেলা দেখতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী মাশরাফি

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়া শহরে প্রবাসী বাংলাদেশি ড্রেক্সেল ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্রী মেহেরুন চৌধুরী (১৯)বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

মেহেরুন ফিলাডেলফিয়ার প্রবাসী লুৎফর হায়দার চৌধুরী মিঠুর বড় কন্যা।

মেহেরুনের চাচা লুৎফুর রহমান চৌধুরী জানান, ৫ নভেম্বর সকাল ১০টায় চেসনুট ও ৬০ স্ট্রিট দিয়ে সে নিজে ড্রাইভ করে যাচ্ছিল, ৩ লাইনের এ রাস্তাটিতে কাজ চলছিল, তাই ৫৯ স্ট্রিট এ এসে শুধু এক লাইন খোলা ছিল। এমন সময় রাস্তাটিতে খুব জ্যাম লেগে যায় এবং পেছন থেকে অন্য একটি গাড়ি সজোরে ধাক্কা দেয়, এতে গাড়িটি সামনের স্কুল বাসে ঢুকে পড়ে, এতে তার গাড়ির সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।

গুরুতর আহত অবস্হায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ফিলাডেলফিয়ার পুলিশ অ্যাম্বুলেন্স দিয়ে তাদেরকে পেন প্রেস-বেটেরিয়ান মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর আইসিইউতে ভর্তি করা হয়। ৩৭ ঘণ্টা লাইফ সাপোর্টে থাকার পরে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇