সর্বশেষ সংবাদ:
আবরার হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে চার্জশিট আফগানিস্তানে গাড়ী বোমা হামলায় নিহত ৭ আইসিইউতে সুর সম্রাজ্ঞী লতা আটলান্টিকের সঙ্গে গভীর প্রণয়ে পৃথিবীর মঙ্গল ‘নামিব’ (ভিডিও) কামরানের কাছে বিস্তারিত শুনে সিলেটে রবীন্দ্র উৎসবে আসেননি প্রধানমন্ত্রী’ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে বিশ্বম্ভরপুরে গাঁজাসহ যুবক আটক লাশের সারিতে স্ত্রীকে, হাসপাতালে পেলেন মেয়েকে ছিলেন মেম্বার, এখন ৯১ কোটি টাকার মালিক আ.লীগ নেতা সংসদে রাঙ্গাকে বহিষ্কারের দাবি বিরোধী দলীয় সাংসদদের তোপের মুখে প্রবাসীকল্যান মন্ত্রী নেপালে রাষ্ট্রপতিকে লালগালিচা সংবর্ধনা ট্রেন দুর্ঘটনা : ১৫ লাশ হস্তান্তর স্বামীর মৃত্যুর পাঁচ দিনের মাথায় ট্রেন দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের বাবার মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল ৫ কেজি দুধের চেয়েও পেঁয়াজের দাম বেশি! প্রাথমিকের প্রধান শিক্ষক ১১তম, সহকারী শিক্ষকের বেতন ১৩তম গ্রেডে ভারত রপ্তানি বন্ধ রাখায় কমছে না পেঁয়াজের দাম ট্রেন দুর্ঘটনা : পরিচয় পাওয়া নিহত ১০ জনের ৬ জনই সিলেটের সুনামগঞ্জ সরকারি কলেজের ৭৫বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন উদ্বোধন

উছমানপুর ইউপি জনকল্যাণ ট্রাস্ট ইউকে’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সংবাদ বিজ্ঞপ্তি :: উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকের এক সভা গত ২৯ অক্টোবর (মঙ্গলবার)ব্রিকলেন জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এরআগে বিগত ১৭ই অক্টোবর ব্রিকলেইনস্থ আমারগাঁও রেস্টুরেন্টে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভার ধারাবাহিকতায় বর্তমান নির্বাচন কমিশনের উদ্যোগ এক সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় নির্বাচন কমিশনের প্রধান কমিশনার নুরুল ইসলামের সভাপতিত্বে এবং কমিশনের সাধারণ সম্পাদক নেছার আলী ছমছুর পরিচালনায় ট্রাস্টিদের মতামতের ভিত্তিতে আগামী ২০১৯/২০২১ দুই বছরের জন্য একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে শাহ নেছার আলীকে সভাপতি-মোহাম্মদ আয়াছকে সাধারণ সম্পাদক এবং আছাওর আলীকে কোষাধ্যক্ষ করা হয়।

এসভায় বালাগঞ্জ ওসমানীনগরের নেতৃবৃন্দরাও উপস্থিত হয়েছিলেন।

বিশেষ করে কবির উদ্দিন, গুলাম কিবরিয়া, মুক্তিযোদ্ধা আজিজুল কামাল, সুফি মিয়া, মানিক মিয়া।

আরও উপস্থিত ছিলেন উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্টের সাবেক উপদেষ্টা খালিছ মিয়া, ইরা মিয়া, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হেলাল চৌধুরি সেলিম, সাবেক সভাপতি শাহ মুনিম, সাবেক উপদেষ্টা মোহাম্মদ আলী জিলু, আব্দুল হাই, মোশাহিদ আলী, হাসান চৌধুরী প্রমুখ।

নতুন কমিটিকে দায়িত্ব দেয়ার জন্য কমিটির পক্ষ থেকে সভাপতি শাহ নেছার আলী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আয়াছ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দুই বছর সবাইকে সাথে নিয়ে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

এ জাতীয় আরও সংবাদ 👇